Big Story

কংগ্রেসের পতাকা খসে পড়লো পোস্ট থেকে : সোনিয়া গান্ধী বিরক্ত প্রকাশ করলেন

এআইসিসি সদর দফতরে দলের ১৩৭তম প্রতিষ্ঠা দিবস উদযাপনের সময় ঘটনা

নিউজ ডেস্ক : মঙ্গলবার সকালে কংগ্রেসের তেরঙা পতাকা থেকে পড়ে যায় কারণ পার্টির সভাপতি সোনিয়া গান্ধী এখানে এআইসিসি সদর দফতরে পার্টির ১৩৭ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে এটি উত্তোলনের চেষ্টা করেছিলেন।

যাইহোক, গান্ধী এবং দলের কোষাধ্যক্ষ পবন বানসাল এবং সর্বভারতীয় কংগ্রেস কমিটির (AICC) সাধারণ সম্পাদক কে সি ভেনুগোপাল দ্রুত তাদের হাতে দলের তেরঙা ধরেছিলেন এবং সংক্ষিপ্তভাবে এটি প্রদর্শন করেছিলেন।

এরপর কংগ্রেস কর্মী খুঁটি থেকে পতাকা টাঙিয়ে দেওয়ার পরে তিনি তেরঙ্গা উড়িয়ে দেন। সিনিয়র কংগ্রেস নেতা রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা, এ কে অ্যান্টনি, মল্লিকার্জুন খারগে পার্টির সদর দফতরে উপস্থিত ছিলেন।

ওই ঘটনায় কংগ্রেস সভানেত্রী বিরক্ত হয়েছিলেন এবং দলীয় কর্মীদের জিজ্ঞাসাবাদ করতে দেখা গিয়েছিল যে তিনি দ্বিতীয়বার যখন পতাকাটি উত্তোলন করতে এসেছিলেন তখন পতাকাটি ঠিক ভাবে ছিল কিনা।

একজন প্রবীণ নেতা বলেন, অনুষ্ঠানের মোড় নিয়ে দলীয় নেতৃত্ব অসন্তোষ প্রকাশ করেছেন এবং অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে থাকা ব্যক্তিদের ভবিষ্যতে আরও সতর্ক থাকতে বলেছেন। ঘটনাচক্রে, কংগ্রেস ম্যানেজাররা সাধারণত পার্টির সদর দফতরে দেখা যায় এমন একটি ছোট একটির পরিবর্তে একটি উচ্চ ইস্পাত পতাকা লাগিয়েছিলেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: