West Bengal

ফ্লেক্স ঘিরে বিতর্ক, দিলীপের শরীরে বসল শুভেন্দুর মুখ

অসন্তোষ প্রকাশ শুভেন্দুর, সদ্য দলে যোগ দেওয়ার পর থেকেই দেখা দিচ্ছে ঐক্যতানে বিতর্ক

দেবশ্রী কয়াল : বিধানসভা নির্বাচনে বাংলায় জয়লাভ করার জন্যে মরিয়া হয়ে উঠেছে বিজেপি শিবির। আর মেদিনীপুরে জয়লাভ করার জন্যে একসাথে হাত মিলিয়েছে বাংলার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং সদ্য তৃণমূল দল ছেড়ে বিজেপিতে যোগদান করা শুভেন্দু অধিকারী। সবার সামনে তারা একটা দেখালেও কোথাও যেন একটা বাঁধা দেখা যাচ্ছে এই জুটির মধ্যে। প্রথমে সমস্যা বাঁধে চেয়ার নিয়ে, আর এবারের সমস্যা ফ্লেক্স। আর তার কেন্দ্রবিন্দুতে রয়েছে এই দুই নাম। প্রথমে পূর্বস্থলীর সভা, গেরুয়া শিবিরে যা অভিষেক জনসভা ছিল শুভেন্দু অধিকারীর।

আর সেদিনের সেই সভা মঞ্চে সিংহাসনে বসে থাকতে দেখা যায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh), অপরদিকে তার পাশেই সাধারন চেয়ারে বসে থাকতে দেখা যায় সদ্য বিজেপিতে যোগদানকারী শুভেন্দু অধিকারীকে (Shubhendu Adhikari)। যদিও জনসম্মুখে কেউই সেই বিষয়ে কোনো কথা বলেনি তবে, পরবর্তী সময়ে সেই নিয়ে তৈরী হয়। এদিন সভায় চেয়ার নিয়ে সৃষ্টি হয়েছিল বিতর্ক আর এবারের বিতর্ক তৈরী হল ফ্লেক্সকে কেন্দ্র করে। গতকাল সোমবার গড়বেতা হাইস্কুল মাঠে ছিল বিজেপির জনসভা। আর সেই সভা উপলক্ষ্যে গড়বেতা হাইস্কুল মাঠসহ আশেপাশে জেলা, রাজ্য ও কেন্দ্রীয় নেতাদের ছবি দেওয়া বড় বড় ফ্লেক্স টাঙায় বিজেপি। সেখানে নরেন্দ্র মোদী, অমিত শাহ, জেপি নাড্ডার পাশাপাশি টাঙানো হয় দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া ফ্লেক্সও। আর সেই ফ্লেক্সকে নিয়েই সৃষ্টি হয় বিতর্ক।

আর সেই ফ্লেক্সে দেখা যায় দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারীর শরীরের কাঠামো পুরো এক। আর সেই নিয়েই তৈরী হয় বিতর্ক। সেখানে দিলীপ ঘোষের ছবি দেওয়া ফ্লেক্সে সমস্যা দেখা না গেলেও দেখা যায় শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া ফ্লেক্সের শরীরটি দিলীপ ঘোষের। অর্থাত্‍ ফ্লেক্সে শুভেন্দু অধিকারীর মুখ থাকলেও শরীরের কাঠামোটি দিলীপ ঘোষের। যার জেরে জানা যাচ্ছে দলের মধ্যে এই বিষয়ে নিজের অসন্তোষ প্রকাশ করেছেন শুভেন্দু অধিকারী। সাথেই তার অনুগামীরাও এই বিষয়ে অসন্তোষ জাহির করেছে। কিন্তু ফ্লেক্স যেহেতু টাঙানো হয়ে গেছিল তাই আর কিছু করা যায়নি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: