Health

এবার করোনা কবলে পর্যটন মন্ত্রী গৌতম দেব

সবাইকে সাবধানে এবং দূরত্ব রেখে চলার পরামর্শ দিলেন করোনা আক্রান্ত মন্ত্রী

দেবশ্রী কয়াল : রাজ্যে ক্রমশ বেড়ে চলেছে মারণ করোনার সংক্রমণ। কোনোমতেই রাশ টানা যাচ্ছে না এই অদৃশ্য ভাইরাসের উপর। আর এবারে করোনা আক্রান্ত হয়ে পড়লেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব (Gautam Deb)। লকডাউনের একদম প্রথম থেকেই রেশনে চাল বন্টন থেকে উত্তরবঙ্গ মেডিকেল ও শিলিগুড়ি জেলা হাসপাতালের স্বাস্থ্য পরিষেবা নিয়ে প্রতিনিয়ত বৈঠক করে এসছেন তিনি। করোনা কালে গৌতম দেবকে বেশ ব্যস্ত দেখা গিয়েছিল। আনলকে রাজনৈতিক কর্মসূচী শুরু হতেই যোগ দেন। একাধিক রাজনৈতিক সভা করেছেন। যোগ দেন সরকারী নানা বৈঠকেও। বেশ কয়েকবার কলকাতা সফরও করেছেন তিনি।

গতকালই কলকাতা থেকে ফিরেছেন গৌতম দেব। এরপর বিকেলের দিকে খড়িবাড়ি ব্লকের দলীয় নেতৃত্বদের নিয়ে ঘোষপুকুর কলেজে সাংগঠনিক বৈঠকেও যোগ দেন। তবে বৈঠকের পরই শারিরীক অসুস্থতা বোধ করায় এন্টিজেন টেস্ট করান মন্ত্রী। এরপর রাতে কোভিদড রিপোর্ট পজিটিভ আসায় রাতেই শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় মন্ত্রীকে। বিশেষজ্ঞ চিকিত্‍সকদের নিয়ে একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। শুরু হয়েছে চিকিত্‍সা। মন্ত্রীর শারিরীক অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

মন্ত্রীর সুস্থতার কামনায় তাঁর পরিবার সহ বিরোধী শিবিরের নেতারাও। দলীয় নেতা, কর্মীরাও দ্রুত আরোগ্য কামনা করছেন। করোনা আক্রান্ত হওয়ার পর মন্ত্রী গৌতম দেব বলেন, আজ আমাকে বিশ্রামে যেতে হচ্ছে। কিন্তুু আমার বিশ্বাস আমি খুব তাড়াতাড়ি মানুষের মধ্যে ফিরে আসবো। আজ তিনি তার সোস্যাল মিডিয়া মারফৎ অনুরোধ জানান, এই কয়দিন যারা যারা তাঁর সংস্পর্শে এসেছেন , তারা যেন নিজেদেরকে একটু অন্যদের থেকে সরিয়ে রাখেন, আর পরীক্ষা করিয়ে নেন। আপাতত মন্ত্রী স্থিতিশীল অবস্থায় আছেন বলে খবর পাওয়া গেছে।তার সাথে থাকা সহকারি এবং গাড়ির চালকেরও পরিক্ষা করা হয়েছে বলে জানা গেছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: