Nation

কড়া নজরদারিকে সম্পূর্ণ উপেক্ষা করে পলাতক ব্রিটেন ফেরত করোনা পজেটিভ পাঁচ যাত্রী

এত কড়া নজরদারির মধ্যেও কিভাবে এমন ঘটনা ঘটে এখন তা নিয়েই উঠছে প্রশ্ন

পল্লবী কুন্ডু : দিল্লি এয়ারপোর্ট(Delhi Airport) থেকে উধাও ব্রিটেন থেকে আসা করোনা পজেটিভ পাঁচ যাত্রী। নিখোঁজ এই পাঁচযাত্রীদের মধ্যে তিনজনকে খুঁজে বের করে রাজধানীর লোকনায়ক হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু বাকি দু’জনের খোঁজ পাওয়ার আগে একজন পৌঁছে গেছেন লুধিয়ানা এবং অন্যজন অন্ধ্রপ্রদেশ। কিন্তু এত কড়া নজরদারির মধ্যেও কিভাবে এমন ঘটনা ঘটে তা নিয়েই এখন উঠছে প্রশ্ন। সূত্রের খবর, অমৃতসরের পান্ডোরি গ্রামের বাসিন্দা ৪৩ বছরের ভদ্রলোকটির শরীরে কোভিড-১৯ ভাইরাস পাওয়া গেছে। তিনি সবার চোখকে ফাঁকি দিয়ে সোজা লুধিয়ানা চলে যেতে সক্ষম হলেন। লুধিয়ানার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। বুধবার কেন্দ্রীয় আধিকারিকরা তাঁকে ফের দিল্লিতে ফিরিয়ে এনেছেন।

তবে তাঁর শরীরে নতুন স্ট্রেনের ভাইরাস রয়েছে কি না তা এখনও অজানা। তাঁর সঙ্গেই বিমানে এসেছেন তাঁর স্ত্রী, এবং লুধিয়ানায় এক ভাইপোর সংস্পর্শে আসায় তাঁদের দুজনকেই আইসোলেশনে রাখা হয়েছে। অন্যদিকে অন্ধ্রপ্রদেশে পৌঁছে যাওয়া ব্যক্তির খোঁজ পেতে পেতেই বুধবার বিকেল পেরিয়ে গেছিল। তবে তারপর তাঁকে দিল্লি ফেরানোর প্রক্রিয়া শুরু করা হয়েছে।

দিল্লি বিমানবন্দরের কড়া নিরাপত্তার মধ্যেও এই দু’জন কী করে হাওয়া হয়ে গেলেন সেটাই আশ্চর্যের বিষয়। এ নিয়ে প্রশ্ন করা হলে মুখ বন্ধ রেখেছে কর্তৃপক্ষ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: