Health

ফের করোনা থাবা বাম মহলে, ৭ দিন হোম আইসোলেশন থাকবেন বিধায়ক সুজন চক্রবর্তী

করোনা থাবা বাম মহলে, এবার করোনা আক্রান্ত হয়েছেন সুজন চক্রবর্তীর গাড়ির চালক।

পল্লবী কুন্ডু : গোটা বাংলা জুড়ে ক্রমেই উদ্বেগ বাড়াচ্ছে করোনা।গতকালও নতুন করে প্রায় তিন হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। পাশাপাশি মঙ্গলবারের রাজ্য স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, বাংলায় একদিনে ফের ৫৭ জনের মৃত্যু হয়েছে করোনায়।সব মিলিয়ে রাজ্যে এখনও পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১ লক্ষ ৮৬ হাজার ৯৫৬।এমতাবস্থায় ফের করোনা থাবা বাম মহলে। এবার করোনা আক্রান্ত হয়েছেন সুজন চক্রবর্তীর গাড়ির চালক।

বিধানসভা অধিবেশন বসার আগে বিধায়ক, তাঁদের গাড়ির চালক ও বিধানসভায় যাওয়া সাংবাদিকদের করোনা পরীক্ষা করানো হয়েছিল।আর সেই পরীক্ষাতেই বাম বিধায়কের গাড়িচালকের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে।মঙ্গলবার টুইট করে তাঁর গাড়ি চালকের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ার খবর জানান সুজন বাবু নিজেই। তাঁরও করোনা পরীক্ষা করানো হয়েছিল। তিনি করোনা নেগেটিভ।তাঁর সংস্পর্শে আসায় আপাতত হোম কোয়ারেন্টিনে রয়েছেন বাম পরিষদীয় দলনেতা তথা যাদবপুরের সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী।

করোনা আবহে এর আগে একাধিক বাম নেতা করোনা আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে বাম বর্ষীয়ান দলনেতা শ্যামল চক্রবর্তীর। তার এবার আরো সচেতনতা। পাশাপাশি চলতি সময়তে বামেদের সকল কর্মসূচিতেই মুখ্য ভূমিকা পালন করেছেন সুজন চক্রবর্তী। সেই কারণেই বরাবর সতর্ক থাকছেন তিনি। গত মাসেও করোনা পরীক্ষা করিয়েছিলেন সুজন চক্রবর্তী। সেবারও তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল।তবে তার গাড়ির চালক সংক্রমিত হওয়ায় ৭ দিন তিনি নিজেও হোম আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন যাদবপুরের সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: