Health

করোনার তৃতীয় ঝাপটার জন্য তৈরী দিল্লি, রাজ্যবাসীকে আশ্বস্ত মুখ্যমন্ত্রীর

তৃতীয় দফার করোনা ঢেউ আছড়ে পড়তে চলেছে দিল্লির ওপর, বুধবার এ তথ্য জানালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

পল্লবী কুন্ডু : স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করলেও এত সহজে পিছুপা হওয়ার নয় করোনা। প্রথম তারপর দ্বিতীয়, এবার তৃতীয় দফার করোনা ঢেউ আছড়ে পড়তে চলেছে দিল্লির ওপর। বুধবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal) জানালেন এই তথ্য। এদিন সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী দিল্লিবাসীকে আশ্বস্ত করে অযথা আতঙ্কিত না হওয়ার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, সমগ্র পরিস্থিতির উপর তিনি সবসময়ই নজর রাখছেন। এই মুহূর্তে রাজ্যের করোনা পরিস্থিতি ঠিক কি রূপ সেসব বিষয় নিয়েই শীঘ্রই একটি পর্যবেক্ষক বৈঠক করবেন অরবিন্দ কেজরিওয়াল।

যদি একবার সংক্রমণের সংখ্যার দিকে নজর দেওয়া যায় তবে,মঙ্গলবার একদিনে করোনা সংক্রমণের সংখ্যা ছিল ৬,৭২৫। মঙ্গলবার করোনাভাইরাসে সংক্রমণের সর্বমোট সংখ্যা ৪,০৩,০৯৬ ও মৃতের সংখ্যা ৬,৬৫২। সংক্রমণের পরিসংখ্যান হার যখনই এরূপ ওঠানামা হয় প্রতিবারেই রাজ্যবাসীকে আশ্বস্ত করেন মুখ্যমন্ত্রী। তিনি জানান, কোভিড-১৯ চিকিত্‍সার জন্য প্রয়োজনীয় বেড রয়েছে দিল্লি হাসপাতালে।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন, “গত কয়েকদিনে আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে সংক্রমণের সংখ্যা। তৃতীয় বারের জন্য আবারও সংক্রমণের পারদ চরছে রাজধানীতে। সেপ্টেম্বরের শেষ এবং অক্টোবরের শুরুতে দ্বিতীয়বারের জন্য করোনা-ঝড় দেখা দিয়েছিল দিল্লিতে। কিন্তু এরপর দৈনিক সংক্রমণ ৩ হাজারের নীচে নেমে গিয়েছিল।”

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: