Health

আগের থেকে কিছুটা স্থিতিশীল অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

সোমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা রিপোর্ট পজিটিভ আসে, তবে এখন উন্নতি হয়েছে শারীরিক অবস্থার

পল্লবী কুন্ডু : করোনা সংক্রমণের সীমা বর্তমান পরিস্থিতিতে আকাশ ছোঁয়া। এরূপ পরিস্থিতিতে করোনা কবল থেকে বাদ পড়েনি কেউই। সাধারণ মানুষ থেকে সেলেব সব ক্ষেত্রেই প্রভাব ফেলেছে করোনা। আর এবার সেই অতিমারীর কবলেই অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়।করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে এই মুহূর্তে চিকিত্‍সারত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়।

জানা গিয়েছে, সোমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা রিপোর্ট পজিটিভ আসে। আর তারপরেই মঙ্গলবার পরিবারের সদস্যরা বেলা ১১টা নাগাদ অভিনেতাকে ইএম বাইপাসের ধারে বেলভিউ হাসপাতালে ভর্তি করে। তবে, বুধবার হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে ভালো আছেন করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়। ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বুধবার এমনটাই খবর বেসরকারিহাসপাতাল সূত্রে।

যখন অভিনেতা ভর্তি হয়েছিলেন তখন মৃদু জ্বর নিয়ে ভর্তি হয়েছিলেন। তবে,আপাতত তার জ্বর নেই। অক্সিজেনের মাত্রাও এখন স্বাভাবিক। শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। হাসপাতাল সূত্রে এও জানা যাচ্ছে, রাতে ঘুমিয়েছেন তিনি। অভিনেতার পর্যবেক্ষণে একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। পরিবার সূত্রে খবর, খুব দ্রুত তাঁকে ছেড়ে দেওয়া হবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে।অন্যদিকে, ভক্তরাও চাইছেন তিনি যেন যত তাড়াতাড়ি সম্ভব সুস্থ হয়ে ওঠেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: