Health

আবারো টলিপাড়ায় করোনা হাওয়া : সংক্রমিত হলেন অভিনেতা সুরজিত্‍

মল্লিক পরিবারের পর এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেতা সুরজিত্‍ বন্দ্যোপাধ্যায়।

পল্লবী কুন্ডু : করোনা হানা টলি পাড়াতে এর আগেই হয়েছে। কিন্তু এবার আরো জাল বিস্তার করছে করোনা। এর আগে অভিনেত্রী কোয়েল মল্লিক, তার বাবা রঞ্জিত্‍ মল্লিক, মা প্রমিতা মল্লিক, কোয়েলের স্বামী নিসপাল রাণেও করোনা আক্রান্ত হয়েছিলেন। অভিনেত্রীর শারীরিক অবস্থা কিছুটা খারাপ হলেও এখন স্থিতিশীল। আর মল্লিক পরিবারের পর এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেতা সুরজিত্‍ বন্দ্যোপাধ্যায়।তাঁর স্ত্রী-মেয়েও কোভিডে আক্রান্ত হয়েছেন। আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেতা ও তাঁর পরিবার। সুরজিৎ বাবুর মেয়ে দেবপ্রিয়া জানিয়েছেন, মায়ের অল্প জ্বর থাকলেও বাবা ও তাঁর কোনও উপসর্গ এখনও পর্যন্ত নেই। তবে উপসর্গ দেখা দিলে কী হবে তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। তাঁর কথায়, ‘স্বাস্থ্য ভবনের দিকে তাকিয়ে থাকা ছাড়া আর কোনও উপায় নেই!’

সুরজিতের কন্যা দেবপ্রিয়া বন্দ্যোপাধ্যায় গতকাল রাতে তাদের শারীরিক অবস্থা নিয়ে একটি পোস্ট করেন সামাজিক মাধ্যমে।তিনি জানিয়েছেন, কয়েকদিন আগে তাঁর মায়ের জ্বর আসে। তারপরই বাবারও গলা ব্যথা শুরু হয়। এরপর পরিবারের তিন জনেরই লালারসের নমুনা পরীক্ষা করানো হয়। তাতে রিপোর্ট আসে পজিটিভ।আর তারপরেই পরিস্থিতি কিছুটা আশংকাজনক হয়। তবে তাদের শারীরিক অবস্থা এখনো পর্যন্ত স্থিতিশীল।আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেতা ও তাঁর পরিবার।

লোকডাউনের পর আনলক পর্বে টলিউডে শ্যুটিং শুরু হওয়ার পর কাজে যোগ দিয়েছিলেন সুরজিত। বেশ কয়েকটি সেটে শ্যুটিংও করেছিলেন চলতি সময়ে। তাঁর সংক্রমিত হওয়ার খবর বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পরে কর্মরত প্রোডাকশন গুলিতে। এবং তা সাথে সাথেই সমস্ত প্রোডাকশনের বাকিদের মধ্যেও এক আশঙ্কা তৈরি হয়েছে।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: