Entertainment

এবার করোনা আতংকে সিল করা হলো লতা মঙ্গেশকরের বাড়ি

লতা মঙ্গেশকরের বাড়ি প্রভুকুঞ্জের কয়েক জন বাসিন্দা অসুস্থ হয়ে পড়েন, তার পরেই বাকিদের সুরক্ষার খাতিরে বাড়ি সিল করে দেওয়া হয় বাড়ি।

পল্লবী কুন্ডু : এর আগেও তারকা মহলে হানা দিয়েছে করোনা। আর এবার লক্ষে লতা মঙ্গেশকর। শনিবার বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন থেকে কর্মীরা এসে লতা মঙ্গেশকরের বাড়ি সিল করে দেন। করোনা আতঙ্কে সিল করা হল ভারত রত্ন লতা মঙ্গেশকরের বাড়ি।তবে সূত্রের খবর লতা মঙ্গেশকর নিজে ও তাঁর পরিবারের সকলেই সুস্থ রয়েছেন। লতা মঙ্গেশকরের বাড়ি প্রভুকুঞ্জের কয়েক জন বাসিন্দা অসুস্থ হয়ে পড়েন। তার পরেই বাকিদের সুরক্ষার খাতিরে বাড়ি সিল করে দেওয়া হয় বাড়ি।

শনিবার লতা মঙ্গেশকরের পরিবারের পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে এই আবাসনে অনেক প্রবীণ ও বয়স্ক মানুষ রয়েছেন। গত কয়েকদিন লতা মঙ্গেশকরের আবাসনের জনা কয়েক বাসিন্দা করোনা পজেটিভ হওয়ায়, সতর্কতা মূলক ব্যবস্থা হিসেবে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

তবে গায়িকা ও তাঁর পরিবারের সকলেই সুস্থ রয়েছেন। এই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আবাসনে গণেশ চতুর্থীও পালন করা হয়নি। প্রত্যেকে নিয়ম মেনে নিজের নিজের বাড়িতে তা পালন করেছেন।গায়িকার পরিবারের পক্ষ থেকে এও জানানো হয়েছে, কোনও গুজবে যেন কেউ কান না দেন। প্রত্যেকে এখানে একে অপরের খেয়াল রাখেন। যথেষ্ট সাবধানতা নেওয়া হয়েছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: