Health

করোনা মেঘ কাটছে বচ্চন পরিবারের ওপর দিয়ে, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ঐশ্বর্য-আরাধ্যা

ঐশ্বর্য ও আরাধ্যার করোনা নেগেটিভের খবর অভিষেক বচ্চন স্বয়ং টুইট করে জানিয়েছেন।

পল্লবী কুন্ডু : বচ্চন পরিবারে করোনা নজর পড়াতেই শোকের ছাওয়া নেমে এসেছিলো ভক্ত মহলে। তবে সময় বাড়ার সাথে সাথে উন্নতি হয় পরিস্থিতির। এই মুহূর্তে করোনা মুক্ত ঐশ্বর্য রাই বচ্চন। মেয়ে আরাধ্যার রিপোর্টও নেগেটিভ এসেছে। হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে মা ও মেয়েকে। এই খবর কিছুটা স্বস্তি এনে দিলেও চিন্তা থেকেই যাচ্ছে। চিকিৎসকেরা জানিয়েছেন এখনো কিছু দিন হাসপাতালেই থাকতে হবে অমিতাভ বচ্চন ও পুত্র অভিষেককে।

ঐশ্বর্য ও আরাধ্যার করোনা নেগেটিভের খবর অভিষেক বচ্চন স্বয়ং টুইট করে জানিয়েছেন, ‘‌আপনাদের প্রার্থনা আর শুভকামনা এভাবেই যেন আমাদের সঙ্গে থাকে। সৌভাগ্যবশত ঐশ্বর্য আর আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছে। ওদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এখন ওরা বাড়িতেই থাকবে। তবে আমি আর বাবা আপাতত হাসপাতালেই থাকব।’‌

বচ্চন পরিবারের চার সদস্য আক্রান্ত হন মারণ করোনা ভাইরাসে তারপরই তাদের মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। উপসর্গহীন করোনা রোগী হওয়ায় প্রথমে ঐশ্বর্য ও আরাধ্যাকে হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটনায় তাঁদেরও পরে নানাবতীতে ভর্তি করতে হয়। তবে ১০ দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন মা ও মেয়ে। এখন তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: