Sports Opinion

আবারও করোনা হানা দিয়েছে আইপিএলে, বাড়াচ্ছে দুশ্চিন্তা

করোনা আক্রান্ত খোদ মেডিক্যাল অফিসার, তবে তিনি উপসর্গহীন, রয়েছেন আইসোলেশনে

দেবশ্রী কয়াল : বিপদ কিছুতেই ছাড়ছে না আইপিএলের। এত সুরক্ষার মাঝেও আবারও সেখানে হানা দিল মারণ করোনা ভাইরাস। সংবাদ সংস্থা এএনআইয়ের দাবি অনুযায়ী, এবার করোনা আক্রান্ত হয়েছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এক মেডিক্যাল অফিসার। এই খবর প্রকাশ্যে আসার পরই ফের আতঙ্ক ছড়িয়ে পড়েছে আইপিএল ঘিরে। যে হারে আইপিএলে ক্রমাগত থাবা বসাচ্ছে এই করোনা, তাতে প্রতিযোগিতা কতটা সুষ্ঠুভাবে সম্পন্ন হবে তা নিয়ে প্রশ্ন চিহ্ন থেকেই যাচ্ছে। কারন এখানে জড়িয়ে আছে বহু মানুষ।

আর মাত্র কয়েকদিন বাকি, কিছুদিন পরেই শুরু হতে চলেছে আইপিএল খেলা। এদিকে খেলার শুরুর আগেই মেডিক্যাল অফিসার খোদ করোনা আক্রান্ত হওয়ায় বেড়েছে উদ্বিগ্ন। যদিও আক্রান্ত অফিসারের নাম এখনও প্রকাশ্যে আনা হয়নি। তবে এক আধিকারিক আক্রান্ত হওয়ার কথা স্বীকার করে নেওয়া হয়েছে বিসিসিআইয়ের তরফে। এক বিসিসিআই আধিরাকিরক জানিয়েছেন,’হ্যাঁ সত্যিই বোর্ডের এক মেডিক্যাল অফিসার করোনা আক্রান্ত হয়েছেন। তবে চিন্তার কোনও কারণ নেই। ওই আধিকারিক উপসর্গহীন। বর্তমানে তাঁকে আইসোলেশনে রাখা আছে। আশা করা যাচ্ছে পরের বারের পরীক্ষায় ওঁর রিপোর্ট নেগেটিভ আসবে।’

২৮শে অগাস্ট প্রথমবার আইপিএলে হানা দেয় করোনা ভাইরাস। চেন্নাই সুপার কিংস দলের ২ প্লেয়ার সহ ১৩ জন স্টাফ করোনা ভাইরাসে আক্রান্ত হন। বর্তমানে তারা আইসোলেশনে রয়েছেন। এরপর মঙ্গলবার আবার রুটিন করোনা পরীক্ষা হয় আইপিএলের সঙ্গে যুক্ত প্রত্যেকের। তাতে চেন্নাইয়ের ওই ১৩ জন বাদে বাকি সব ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফের রিপোর্ট নেগেটিভ আসে। আক্রান্ত ১৩ জনের এখন শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে বিসিসিআইয়ের মেডিক্যাল অফিসার করোনা আক্রান্ত হওয়ায় ফের গ্রাস করেছে আতঙ্ক। তবে আশা করা যাচ্ছে খেলার আগেই সবাই সুস্থ হয়ে যাবেন। এছাড়া সবার সুরক্ষার্থে খেলার মাঝেও সবার রুটিন করোনা পরীক্ষা হতে থাকবে। এই বিষয়ে আমিরশাহীর এক সংস্থার সাথে আবদ্ধে চুক্তিবদ্ধ হয়েছে বিসিসিআই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: