Sports Opinion

চাহারের কোভিড রিপোর্ট নেগেটিভ, যোগ দিলেন টিমকে হোটেলে

একজন ছাড়া সবাই যোগ দিয়েছেন টিমে, এখনও শেষ হয়নি ঋতুরাজের কোয়ারেন্টাইন

দেবশ্রী কয়াল : হাতে মাত্র আর কয়েকদিন রয়েছে, তারপরেই শুরু হতে চলেছে আইপিএল খেলা। খেলার প্রাক্কালে দুশ্চিন্তা থেকে ক্রমশ মুক্তি পাচ্ছে চেন্নাই সুপার কিংস শিবির। করোনার দাপট থেকে মুক্তি পাচ্ছে দল। ইতিমধ্যেই করোনাকে হারিয়ে, জয়লাভ করে চেন্নাই সুপার কিংসে ফিরে এলেন টিম ইন্ডিয়ার পেসার দীপক চাহার। আশা করা যাচ্ছে সব কিছু ঠিক থাকলে, উদ্বোধনী ম্যাচের দিনেই হলুদ জার্সি গায়ে খেলতে নামতে পারবেন চাহার। আর শুধু চাহার নন, টিমের সাপোর্ট স্টাফের যে ১১ জন সদস্য আক্রান্ত হয়েছিলেন, তাঁদের সবার রিপোর্টও পরপর দুই টেস্টে নেগেটিভ এসেছে। বর্তমানে কেবল ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড় কোয়ারেন্টাইনে রয়েছেন।

করোনা সংক্রমণের জেরে বিসিসিআইয়ের প্রটোকল অনুযায়ী কেউ যদি করোনা আক্রান্ত হন তাহলে তাঁকে টানা ১৪ দিন কোয়ারেন্টাইনে কাটাতে হবে। এবং কোয়ারেন্টাইন পর্ব শেষ হলে, পরপর দু’বার তাঁর নমুনা পরীক্ষা করা হবে। দুটি কোভিড পরীক্ষাতেই রিপোর্ট নেগেটিভ আসলে তবেই ওই ব্যক্তিকে দলের সঙ্গে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হবে। করোনা রিপোর্ট পজিটিভ আসার পর ইতিমধ্যেই ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ করে ফেলেছেন দীপক চাহার। পরপর দুবার তাঁর কোভিড রিপোর্টও নেগেটিভ এসেছে। তারপরই বুধবার টিম হোটেলে যোগ দেন তিনি। আশা করা যাচ্ছে ১৯শে সেপ্টেম্বর খেলার মাঠেও চাহার নামবেন।

দীপক চাহারের পাশাপাশি সিএসকের সাপোর্ট স্টাফের ১১ জন সদস্যের করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। তাঁদেরও কাজে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে। সিএসকের সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছেন, ‘কেবলমাত্র একজন ভারতীয় ব্যাটসম্যান ছাড়া বাকি সকলেই কোয়ারেন্টাইন শেষ করে বেরিয়ে এসেছেন। ঋতুরাজ গায়কোয়াড় এখনও রয়েছেন কোয়ারেন্টাইনে। তাঁর কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হবে আগামী ১২ সেপ্টেম্বর। তারপর দু’বার তাঁর করোনা পরীক্ষা করা হবে। রিপোর্ট নেগেটিভ আসলে তাকেও ছাড়পত্র দেওয়া হবে। তখন তিনিও যোগ দিতে পারবেন টিমে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: