West Bengal

আশঙ্কা গোষ্ঠী সংক্রমণের, আবারও কী লকডাউনের পথে রাজ্য ?

মুখ্যমন্ত্রী নেবেন চরম সিদ্ধান্ত, বাড়ছে করোনার প্রকোপ

দেবশ্রী কয়াল : রাজ্যে বেড়েই চলেছে মারণ করোনার সংক্রমণ। এখন তো সপ্তাহে দুদিন করে লকডাউন জারি করা হয়েছে, তবে যেভাবে সংক্রমণ বেড়ে চলেছে তাতে কিন্তু আশঙ্কা করা হচ্ছে গোষ্ঠী সংক্রমণ শুরু হয়ে গেছে রাজ্যে। আর তার জেরেই কিন্তু বেশ চিন্তিত হতে দেখা দিচ্ছে প্রশাসনকে। এই পরিস্থিতিতে টানা লকডাউনের পথে রাজ্য সরকার হাঁটবে কী না সেই নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গেছয়ে জল্পনা।

সূত্রের খবর অনুযায়ী, আবারও রাজ্যে লকডাউন হতে পারে কী না, সেই বিষয়ে আজ বিকেল ৪ টে নাগাদ নবান্ন থেকে কিছু জানাতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তবে লকডাউন হলে তা কতদিনের জন্যে হবে, এবং কোনো কোন এলাকায় কী নিয়ম জারি থাকবে সেই সব কিছুই জানা যেতে পারে। তবে এখনই কিছু নিশ্চিত নয়। সরকারি ভাবে এখনও এবিষয়ে কিছু জানানো হয়নি।

জানা যাচ্ছে, অগস্টের প্রথম থেকেই লকডাউন শুরু হয়ে যেতে পারে সারা রাজ্য জুড়ে। সম্ভাবনা রয়েছে একবারে টানা ৭ দিন লকডাউন জারি থাকতে পারে রাজ্য জুড়ে। তবে এবিষয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানায়নি নবান্ন। এপ্রসঙ্গে মুখ্যমন্ত্রী নিজেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। এদিকে চলতি সপ্তাহে বুধবার রাজ্যজুড়ে লকডাউন হওয়ার কথা রয়েছে। এই আনলক পর্বেই কিন্তু সবথেকে বেশি করোনার সংক্রমণ ঘটেছে। তাই কী শেষে লকডাউনের পথ বেছে নিচ্ছে সরকার ?

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: