Nation

বেড়ে চলা করোনার সংক্রমণ নিয়ে সোমবার মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠক নরেন্দ্র মোদীর

ভয়ানক হচ্ছে করোনা, উদ্বিগ্ন স্বাস্থ্যকর্তারাও

দেবশ্রী কয়াল : বেড়েই চলেছে দেশে করোনার সংক্রমণ। আর এই পরিস্থিতিতে আরও উদ্বিগ্ন হয়েছেন স্বাস্থ্যমন্ত্রকের কর্তারাও। করোনা পরিস্থিতি আরও বিপজ্জনক হয়ে উঠছে সারা দেশ জুড়ে। বর্তমান দিনে যে ভাবে পরিস্থিতি এগিয়ে যাচ্ছে তাতে, প্রায় প্রতিদিন দেশে ৫০ হাজারের কাছাকাছি মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। সংক্রমণের বিদ্যুত্‍ গতিতে ঘুম ছুটেছে একাধিক রাজ্যের। এদিকে কিছুদিনের মধ্যেই আনলক ২ পর্যায় শেষ হতে চলেছে, আর তার আগেই আগামী সোমবার সব রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

জানা যাচ্ছে, এদিন বৈঠকে রাজ্যওয়াড়ি করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হবে। এদিনের এই গুরুত্বপূর্ণ বৈঠকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে হবে সেই বৈঠক।

সারা দেশে যেভাবে করোনা বেড়ে চলেছে তাতে মানুষের মনে আতঙ্কের সৃষ্টি করছে ক্রমাগত। ইতিমধ্যেই কেরল, পশ্চিমবঙ্গ, তেলেঙ্গানায় গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা করেছে সংশ্লিষ্ট প্রশাসন। যদিও কেন্দ্রের তরফে সেই তত্ত্ব মানা হয়নি। ওই রাজ্যগুলিতে স্থানীয় পর্যায়ে সংক্রমণ ছড়িয়েছে বলেই মত কেন্দ্রের।

আর এই পরিস্থিতিতে আগামী দিনে করোনা নিয়ে কি সিদ্ধান্ত নেওয়া হবে সেই নিয়ে আগামী সোমবার অর্থাত্‍ আগামী ২৭ জুলাই ফের একবার দেশের সব রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিনের বৈঠকে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের সচিব অজয় ভাল্লা উপস্থিত থাকবেন।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: