West Bengal

করোনা সংক্রমণ রুখতে স্যানিটাইজ হবে, কোচবিহার পৌরসভার কনটেইনমেন্ট জোন

জেলা প্রশাসন ও পৌরসভার প্রশাসকের নির্দেশে শুরু হয়ে গেল স্যানিটাইজেশনের কাজ

দেবশ্রী কয়াল : লাগামহীন করোনার সংক্রমণকে রুখতে হবে। তাই এবার জেলা প্রশাসনের নির্দেশে শহরের বিভিন্ন এলাকায় স্যানিটাইজেশন করা হচ্ছে, এর উদ্যোগ নিল কোচবিহার পৌরসভা। বুধবার কোচবিহার শহরের অরবিন্দ লেন, ৩ নং ওয়ার্ড, নতুন বাজার, কলাবাগান, ১০ নং ওয়ার্ডের পৌরসভার কর্মীরা ওই সমস্ত এলাকায় রাস্তাঘাট এবং বাড়ি ঘর স্যানিটাইজেশন করা হয়। এদিন উপস্থিত ছিলেন, ডেপুটি ম্যাজিস্ট্রেট সুপর্ণা বিশ্বাস পৌরসভার সেনিটারী ইনপেক্টর বিশ্বজিত্‍ রায় সহ অন্যান্য আধিকারিকরা।

কোচবিহার সদর এলাকার মোট ৩৪টি কনটেইনমেন্ট জোন রয়েছে। আর তাঁর মধ্যে কোচবিহার পৌরসভার ২০টি ওয়ার্ডের সব কটি এলাকাকেই কনটেইনমেন্ট জোন ঘোষণা করেন জেলা প্রশাসন। জানা যাচ্ছে, পৌরসভার এই ২০টি কনটেইনমেন্ট জোনে সবকটি এলাকাতেই স্যানিটাইজেশন করার নির্দেশনা দিয়েছেন প্রশাসনের ও পৌরসভার প্রশাসক।

কোচবিহার পৌরসভার সেনিটারী ইনপেক্টর বিশ্বজিত্‍ রায় বলেন, কোচবিহার জেলা প্রশাসন ও পৌরসভার প্রশাসকের নির্দেশে পৌরসভার ২০ টি ওয়ার্ডেই স্যানিটাজেশন করা হবে। আজ প্রথম অরবিন্দ লেন, ৩ নং ওয়ার্ড, নতুন বাজার, কলাবাগান, ১০ নং ওয়ার্ডের পৌরসভার কর্মীরা ওই সমস্ত এলাকায় রাস্তাঘাট এবং বাড়ি ঘর স্যানিটাইজেশন করা হয়। আগামীতে বাকি ওয়ার্ড গুলির বিভিন্ন এলাকায় স্যানিটাইজেশন করা হবে বলে জানিয়েছেন তিনি।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: