Health

সেরে উঠছে মহানগরী, সুস্থতার সংখ্যা ৮৪.০৩ শতাংশ

স্বস্তি ফিরিয়ে বিপুল মাত্রায় বেড়েছে সুস্থতার হার, গত ২৪ ঘন্টায় রাজ্যে সুস্থতার সংখ্যা ৮৪.০৩ শতাংশ বৃদ্ধি পেয়েছে ।

পল্লবী কুন্ডু : করোনার আধিপত্য বহাল রয়েছে গোটা পৃথিবী জুড়ে। আর ভারতের অবস্থাও যথেষ্ট সঙ্কটজনক।গত কিছুদিন ধরে প্রত্যেক দিনই রেকর্ড হারে বেড়েছে সংক্রমণের সংখ্যা। বলতে গেলে নিজের রেকর্ড প্রত্যহ নিজেই ভেঙেছে ভারত। আর এবার আবারো রেকর্ড গড়লো তবে সংক্রমণে নয় সুস্থতার হারে। এবার স্বস্তি ফিরিয়ে বিপুল মাত্রায় বেড়েছে সুস্থতার হার। গত ২৪ ঘন্টায় রাজ্যে সুস্থতার সংখ্যা ৮৪.০৩ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

রাজ্যে প্রায় গত ১১ দিন ধরে বেড়েছে সুস্থতার হার, এই সময়ের মধ্যে ৩৬ হাজার ২৪১ জন মারণ ভাইরাসকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন।শুধুমাত্র কলকাতা নয়, এই রাজ্যের পাশাপাশি উত্তর ২৪ পরগনাতেও বিপুল পরিমান বেড়েছে সুস্থ হয়ে ওঠার সংখ্যা। গত কিছুদিন ধরেই এই দুই জেলাতেই চলেছে করোনার ভয়াল তান্ডব। তবে এবার করোনাকে হারিয়ে ধীরে ধীরে সেরে উঠছে মহানগরী কলকাতা। আর এবার তার সাথেই রয়েছে উত্তর ২৪ পরগনা জেলা।

এতদিনের মধ্যে রেকর্ড বৃহস্পতিবার বাংলায় সুস্থতার হার হল সর্বোচ্চ।সুস্থ হয়ে উঠেছেন ৩৩৩৫ জন।আর এই প্রথম এতদিন ধরে সংক্রমণের শীর্ষে থাকা কলকাতায় এবার বাড়ল সুস্থতার হার।বৃহস্পতিবার রাজ্যে আক্রান্ত হয়েছে ২৯৮৪ জন। বৃহস্পতিবার মৃত্যু হয়েছে আরও ৫৫ জনের। এ নিয়ে রাজ্যে করোনায় মোট মৃতের সংখ্যা ৩৩৯৪। এখনো পর্যন্ত ভারতে আক্রান্ত ৩৭,৬৯,৫২৩ জন এবং বাংলায় আক্রান্ত ১,৬৫,৭২১ জন।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: