Entertainment

এবারে বিদেশের মাটিতে করোনা আক্রান্ত গৌতম গুলাতি

করোনা সংক্রমণে সকল করোনা সুরক্ষা মানা ছাড়া নেই কোনো পথ

দেবশ্রী কয়াল : বেড়েই চলেছে কোরোনার সংক্রমণ। করোনা ছাড়ছে না কাউকেই। ক্রমশ বেড়ে চলেছে তার সংক্রমণ। আর এবার লন্ডনে গিয়ে করোনা (Corona Virus) সংক্রমিত হয়ে পড়লেন বিগ বস বিজেতা খ্যাত অভিনেতা গৌতম গুলাতি (Gautam Gulati)। এখন তিনি লন্ডনেই কোয়ারেন্টাইন রয়েছেন। সেখানেই চলছে তাঁর চিকিৎসা। কোভিড পজিটিভ হওয়ার কথা, গৌতম গুলতি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে নিজেরভক্তদের জানিয়েছেন। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নিজের একটি ছবিও।

বর্তমান গৌতম গুলাতি রয়েছেন লন্ডনে এবং সেখানে তাকে বিচ্ছিন্নভাবে রাখা হয়েছে। এ সম্পর্কে গৌতম বলেন যে, আমি আমার পরীক্ষাটি করিয়েছি, তার পরে আমি বুঝতে পারি যে এটি কোভিড। যেহেতু এখন তাকে আলাদা থাকতে হচ্ছে, তাই বিচ্ছিন্নতার সময়, তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দিয়ে তাঁর ভক্তদের এ সম্পর্কে তথ্যও দিয়েছিলেন। গৌতম বিচ্ছিন্নতার সুবিধার ভিতরে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন – ‘কোভিড সাকস’ লিখে।

এর পূর্বেও বহু অভিনেতা- নেত্রীরাই করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাদের মধ্যে বেশিরভাগ সবাই সুস্থ হয়ে উঠেছেন। দেখা যাচ্ছে তাদের সবরকম সুরক্ষা নেওয়ার পরেও কোনো ভাবে করোনা আক্রান্ত হয়ে পড়ছেন। তাই বিশেষজ্ঞদের তরফ থেকেও বলা হচ্ছে আরও বেশি করে সুরক্ষা-সতর্কতা অবলম্বন করতে হবে। কারন এই মুহূর্তে এটা ছাড়া কোনো পথ নেই। যতদিন না কোভিড টিকা আসছে, ততদিন মাস্ক ও স্যানিটাইজার রাখতে হবে বাধ্যতামূলক।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: