Sports Opinion

ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের কাউন্টডাউন শুরু করল আইসিসি

আগামী বছর এই সময়ই ভারতে হতে চলেছে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ

পল্লবী কুন্ডু : টি-টোয়েন্টি আইপিএল শেষ হতে না হতেই এবার তোর-জোর শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে। এবার শুরু হবে একাধিক আন্তর্জাতিক সিরিজ। আগামী বছর এই সময়ই ভারতে হতে চলেছে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2021)। অর্থাত্‍ হাতে আর মাত্র বছরখানেক। বর্তমানে যা পরিস্থিতি তার মধ্যে এই এর প্রস্তুতি বেশ কঠিন তার মধ্যেই সারতে হবে প্রস্তুতি। বৃহস্পতিবার দুবাইয়ে একটি অনুষ্ঠানে আসন্ন এই টি-টোয়েন্টি বিশ্বকাপের কাউন্টডাউন শুরু করল আইসিসি।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন BCCI প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly), সচিব জয় শাহ (Jay Shah), আইসিসির চিফ এগজিকিউটিভ (‌Chief Executive)‌ মানু সহনি (‌Manu Sawhney)‌। অনুষ্ঠানের পর টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল আয়োজনের ব্যাপারে আশাপ্রকাশ করেন বিসিসিআই সভাপতি সৌরভ। পাশাপাশি জানান, টুর্নামেন্ট সফল করতে একযোগে কাজ করবে আইসিসি এবং বিসিসিআই।

বিসিসিআই সচিব জয় শাহ জানান, টুর্নামেন্ট সফল করতে ভারতীয় বোর্ড সমস্তরকম চেষ্টা করবে। অনুষ্ঠান মঞ্চ থেকে সৌরভ বলেন, ‘‌’পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে পারাটা খুবই সম্মানের। ‌১৯৮৭ সাল থেকে ভারত সফলভাবে বিভিন্ন আইসিসি ইভেন্টের আয়োজন করে এসেছে। আমার মনে হয় ক্রিকেটাররাও ভারতে খেলার জন্য মুখিয়ে থাকবেন।’‌’‌ এর সঙ্গেই তিনি যোগ করেন, ‘‌’‌আগে ক্রিকেটার হিসেবে আইসিসি ইভেন্টে যোগ দিয়ে বুঝেছি, এই সময় গোটা বিশ্বে কতটা উত্তেজনা থাকে। প্রত্যেকটি খেলায় লক্ষ লক্ষ মানুষের নজর থাকে। তবে এবার আমি প্রশাসক হিসেবে সফলভাবে ঐতিহ্যশালী এই টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারে আশাবাদী।’‌’‌

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: