West Bengal

বাড়িতে তল্লাশি চালাতেই হাতে এলো ২১ টি তাজা বোমা ও ১২ টি সুতলি বোমা

কুলপিতে এক ব্যক্তির বাড়ি থেকে উদ্ধার হলো ৩৩টি তাজা বোমা

পল্লবী কুন্ডু : কুলপিতে এক ব্যক্তির বাড়ি থেকে উদ্ধার হলো ৩৩টি তাজা বোমা। ওই ব্যক্তি পেশায় একজন দিনমজুর। সুন্দরবন (Sundarban) পুলিশ জেলার পুলিশ সুপার বৈভব তিওয়ারি জানিয়েছেন, গোপনসূত্রে খবর পেয়ে সোমবার গভীর রাতে কুলপি থানার পুলিশ অভিযান চালায় দক্ষিণ ২৪ পরগনার চামনামুনি গ্রামে। হানা দেয় পেশায় দিনমজুর বছর পঁয়ত্রিশের আলি হোসেন পাইকের বাড়িতেও। আর তারপরেই সামনে আসে এই কান্ড।

জানা গিয়েছে, তাঁর বাড়ির বিভিন্ন জায়গায় তল্লাশি চালাতে ধাতব পাত্রের ভিতর মেলে ২১ টি তাজা বোমা ও ১২ টি সুতলি বোমা। সঙ্গে সঙ্গে বোমাগুলিকে নিষ্ক্রিয় করে পুলিশ। সাথে সাথেই গ্রেপ্তার করা হয় আলি হোসেনকে। মঙ্গলবার ডায়মন্ড হারবার এসিজেএম আদালতে তোলা হলে তাকে পুলিশ হেফাজতে পাঠানো হয়। অবশ্য ওই ধৃতের কথায়, তার বাড়িতে কীভাবে বোমাগুলি এল তার কোনো কিছুই জানেন না তিনি।

এই বিষয় নিয়েই পুলিশ সুপার বলেন,’কোনও ডাকাতির উদ্দেশ্যে কিংবা এলাকায় কারও সঙ্গে কোনও শত্রুতার প্রতিশোধ নিতে বোমাগুলি জড়ো করা হয়েছিল কিনা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ নিশ্চিত, কারা কী উদ্দেশ্যে এত বোমা জড়ো করেছিল তা ধৃতের অজানা নয়। তাকে জিজ্ঞাসাবাদের পরই সমস্ত বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।’

সংশ্লিষ্ট ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। ঘটনার জেরে আতঙ্কিত গ্রামের মানুষরাও।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: