West Bengal

চির বিদায় নিলেন সিপিএম বিধায়ক আব্দুর রাজ্জাক মোল্লা

দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন সিপিএম বিধায়ক আব্দুর রাজ্জাক মোল্লা।

পল্লবী কুন্ডু : চিরতরে বিদায় নিলেন ভাঙড়ের প্রাক্তন সিপিএম বিধায়ক আব্দুর রাজ্জাক মোল্লা(Abdur Razzak Molla)। ১৯৮৭ সালে অবিভক্ত ভাঙড় বিধানসভার বিধায়ক হিসেবে নির্বাচিত হন ইনি। ৫ বছর তিনি ভাঙড়ের বিধায়ক ছিলেন। তবে পদ হারানোর পরও দলের সঙ্গ কখনো ছাড়েননি আব্দুর রাজ্জাক মোল্লা। দলের প্রতি তার দায়িত্ব ছিল সর্বদা অটুট। এদিন আব্দুর রাজ্জাক মোল্লার শ্যামনগরের বাড়িতে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন তুষার ঘোষ, রশিদ গাজী-সহ অন্যান্য বাম নেতারা এবং আজ বৃহস্পতিবার তার শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা।

দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন সিপিএম বিধায়ক আব্দুর রাজ্জাক মোল্লা। বৃহস্পতিবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।কলেজ জীবন থেকেই আব্দুর রাজ্জাক মোল্লা বাম রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েছিলেন। তারপর তাকে আর পিছনের দিকে ফিরে তাকাতে হয়নি। সময়ের সাথে সাথে জনপ্রিয়তার শীর্ষে উঠে আসেন এই বাম নেতা।

তবে এক সময় দল বিরোধী কার্যকলাপের অভিযোগ-ও ওঠে তার নামে এবং তার নামে এমন অভিযোগ ওঠায় একসময় তাঁকে দল থেকে বহিস্কার করে দেওয়া হয়। তবে আজ তার মৃত্যুতে সব বাম মহলে শোকের ছায়া নেমেছে, ভারাক্রান্ত গোটা রাজনৈতিক মহল।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: