Entertainment

সাতপাকের বন্ধনে আবদ্ধ হলেন দেবলীনা গৌরব

রঙ্গবতীকে জানাই তাদের নতুন বৈবাহিক জীবন শুভ হোক

চৈতালি বর্মন : দুজনেই পেশায় অভিনেতা ও অভিনেত্রী। টলিপাড়ায়(Tollywood) দুজনেই বেশ পরিচিত। আর এখন গৌরব(Gourab Chatterjee) সবার কাছে খুবই জনপ্রিয়ও রানী রাসমণি সিরিয়াল এর জন্য। দেবলীনা(Devlina Kumar) ও গৌরবের সম্পর্ক বেশ অনেকদিনই, সেই সম্পর্কের নাম দিলেন তারা এই বুধবার। বুধবারই সাত পাকে বাধা পড়লেন দেবলীনা কুমার ও গৌরব। একে অন্যের দীর্ঘ দিনের বন্ধুত্বের সম্পর্কে অবশেষে শুভ পরিণয়।

টলিপাড়ায় বিয়ের আসর। বিয়ের কয়েকদিন আগে থেকেই শুরু জল্পনা হুলুস্থূল। আইবুড়ো ভাত খাওয়া থেকে শুরু করে মেহেন্দি, গায়ে হলুদ, নেট দুনিয়ায় একের পর এক ছবি মুহূর্তে হয়ে উঠেছিল ভাইরাল। তবে কনে সাজে কেমন লাগবে দেবলীনাকে, সেই অপেক্ষার অবসান ঘটল এবার। বুধবার সন্ধ্যে থেকেই একের পর এক ছবি ও শুভেচ্ছাবার্তায় ভরে উঠতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। ঠিম ছাম সাজেই যেন এদিন বাজিমাত করলেন দেবলীনা। লাল বেনারসী ও বাঙালি কনে লুকে মুহূর্তে হয়ে উঠলেন ভাইরাল।

নিজের লুক ও স্টাইল স্টেটমেন্টে দেবলীনা বরাবরই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। তবে বিয়ের সাজে যেন এক প্রকার তাক লাগিয়ে দিলেন তিনি।বরাবরই এই দুই স্টার নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলে থাকেন। ছিল না কোনও রাখ ঢাক, ছিল না তেমন কোনও লুকোচুরি। নিজের ডেটিং থেকে শুরু করে ট্রিপ পিক, সবই দর্শক দরবারে তুলে ধরতে পিছু পা হননি। তাঁদের বিয়েতে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তার ঝড়। সেখানেই নয়া নয়া লুকে ধরা পড়ল দেবলীনা গৌরবে স্পেশ্যাল ফ্রেম। তাঁদের বৈবাহিক জীবন সুন্দর হক, এই শুভকামনা রইলো।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: