Women

ভয়াবহ দুর্ঘটনায় অকাল প্রয়াণ কলকাতার পুলিশের প্রথম মহিলা ওসি দেবশ্রী চট্টোপাধ্যাযয়ের

লরিতে সজোরে ধাক্কা মারে গাড়ি, মৃত পুলিশ আধিকারিক সহ ৩

দেবশ্রী কয়াল : আজকে এই মাসের দ্বিতীয় লকডাউন। সকাল থেকেই সারা রাজ্য জুড়ে চলছে সার্বিক লকডাউন। কিন্তু তার মাঝেই ঘটে গেল নির্মম দুর্ঘটনা। অকাল প্রয়াণ হল, কলকাতার পুলিশের প্রথম মহিলা ওসি দেবশ্রী চট্টোপাধ্যাযয়ের। দুর্ঘটনাটি ঘটে, হুগলির দাদপুরে হোদলা এলাকায়। জানা যাচ্ছে শুক্রবার সকালে কলকাতার দিকে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারায় তাঁদের গাড়ি। দাদপুর থানার হোদলা ব্রিজের কাছে দাঁড়িয়ে থাকা একটি বালির লরির পিছনে সজোরে ধাক্কা মারে গাড়িটি। তড়িঘড়ি করে কর্মরত সিভিক ও পুলিশকর্মীরা মাইল দেবশ্রী, তাঁর দেহরক্ষী ও গাড়ির চালক সহ তিন জনকে উদ্ধার করে চুঁচুড়া সদর হাসপাতালে নিয়ে যান।

কিন্তু হয়ে যায় দেরী। পরীক্ষা-নীরিক্ষা করে চিকিত্‍সকরা তাঁদের ৩ জনকেই মৃত বলে ঘোষণা করেন। গাড়ির অতিরিক্ত গতির জন্য এমন দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা। তিনজনের দেহ হুগলির ইমামবাড়া হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।২০১০ সালে উত্তর বন্দর থানায় কর্মরত ছিলেন দেবশ্রী চট্টোপাধ্যায়। দাপুটে এবং সত্‍ অফিসার হিসাবে জনপ্রিয় ছিলেন তিনি। বেহালার বাসিন্দা হলেও শিলিগুড়ি ডাবগ্রামে পোস্টেড ছিলেন ওসি দেবশ্রী চট্টোপাধ্যায়। দেবশ্রী চট্টোপাধ্যায়ের এমন অকাল প্রয়াণে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর পরিবারের প্রতি জানিয়েছেন সমবেদনা।

এদিকে, গাড়িটি একেবারেই ভেঙেচুরে গিয়েছে। সেখান থেকে নমুনা সংগ্রহ করে ফরেন্সিক পরীক্ষায় পাঠানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে। অনুমান, কোনওভাবে দেবশ্রীর গাড়ির চালক ঘুমিয়ে পড়েছিলেন। আর সেই কারণেই ভোরের দিকে ঘুমের মধ্যেই নিয়ন্ত্রণ হারিয়ে লরির পিছনে ধাক্কা মারে তাঁদের গাড়ি।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: