Entertainment

গল্পের সঙ্গে দর্শকরা নিজেদের একাত্ম করতে পারছেন না, এই ধারণা নিয়েই বন্ধ হচ্ছে ‘ফিরকি’

২৪ ডিসেম্বর ধারাবাহিক 'ফিরকি'র শুটিংয়ের শেষ দিন, শেষ সম্প্রচার ২ জানুয়ারি

পল্লবী কুন্ডু : বন্ধ হওয়ার পথে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ফিরকি'(Phirki)। ২৪ ডিসেম্বর ধারাবাহিক ‘ফিরকি’র শুটিংয়ের শেষ দিন। এমনটাই নাকি ১৮ ডিসেম্বর কলাকুশলীদের জানিয়ে দেওয়া হয়েছে। সেই হিসেবে মতো ধারাবাহিকের শেষ সম্প্রচার ২ জানুয়ারি। গত সপ্তাহেও ধারাবাহিকটি টিআরপির তালিকায় ৬.৫ রেটিং ছিল। অর্থাত্‍ জনপ্রিয়তা এমন কিছু খারাপ ছিল না। তাহলে কেন হটাৎ করে বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিকটি ? প্রশ্ন দর্শক মহলে।

সংশ্লিষ্ট বিষয় নিয়ে অত্যন্ত হতাশ ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র লক্ষ্মী ওরফে আর্যা বন্দ্যোপাধ্যায়(Aarja Banerjee), এছাড়াও রানির চরিত্রে অভিনয় করা সুজি ভৌমিক এবং ধারাবাহিকের প্রযোজক স্নিগ্ধা বসুও। তারা জানাচ্ছেন, চ্যানেলের পক্ষ থেকে বিষয়বস্তু নিয়ে অনাগ্রহ দেখানো হয়েছে। জানানো হয়েছে, সমাজে নাকি এখনও ব্রাত্য তৃতীয় লিঙ্গের মানুষরা। তাই ধারাবাহিকের গল্পের সঙ্গে দর্শকরা কানেক্ট করতে পারছেন না। তৃতীয় লিঙ্গের মানুষ হলেও মেয়ে ফিরকিকে বড় করে তুলতে কোনও খামতি রাখেনি তার পালিত মা লক্ষ্মী। তাকে লড়াই করতেও শিখিয়েছেন। প্রযোজক স্নিগ্ধা বসুর আক্ষেপ, মানুষ নতুনত্ব দেখতে চান বটে তবে বাস্তব কাহিনি গ্রহণ করতে পারেন না।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ২ তারিখ থেকে সম্প্রচারিত হচ্ছিলো ফিরকি। গতানুগতিকতার বাইরে বেরিয়ে একেবারে আলাদা দৃষ্টিভঙ্গি নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। এবার তা বন্ধের পথে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: