Nation

লোকচক্ষুর আড়ালে দেদার চলছে চোরাকারবার

ব্রাউন সুগার এনে ধূপগুড়িতে রমরমিয়ে ব্যাবসা শুরু করেছে এক যুবক।

পল্লবী কুন্ডু : করোনা অতিমারিতে যেখানে একদিকে এই যুদ্ধের প্রথম সারির যোদ্ধারা দিন-রাত এক করে যুদ্ধ জিততে নাস্তানাবুদ। সেখানেই সুবিধাভোগীরা চলতি পরিস্থিতির সদ্ব্যাবহার করতে একেবারে এক পা এগিয়ে। লোকচক্ষুর আড়ালে চলছে দেদার চোরাকারবার। সম্প্রতি কয়েকদিন পূর্বেই এক গোপন সূত্রে এসএসবি’র গোয়েন্দারা জানতে পারেন, উত্তর দিনাজপুরের ডালখোলা থেকে ব্রাউন সুগার এনে ধূপগুড়িতে রমরমিয়ে ব্যাবসা শুরু করেছে এক যুবক। আর তারপর থেকেই সেই যুবকের গতিবিধির উপরে কড়া নজর রাখতে শুরু করেন গোয়েন্দারা। যাতে ওই যুবকের সমস্ত কর্মপরিকল্পনা খুব সহজেই ট্র্যাক করা যায় তার জন্য ধূপগুড়ি থানার পুলিশ আধিকারিকদের সঙ্গে পরিকল্পনায় বসে গোয়েন্দা বিভাগ।

সেই মতো বুধবার বিকালে ধূপগুড়ি শহরের গ্রামীণ হাসপাতাল বিশেষ অভিযান চালায় ধূপগুড়ি থানার পুলিশ এবং ফালাকাটার এসএসবি’র ১৭ নম্বর ব্যাটেলিয়ান। এবং তারপরেই ব্রাউন সুগার সহ ওই যুবককে হাতেনাতে গ্রেফতার করা হয়। তবে এই কারবারের সাথে এই চক্রে আরও কারা কারা জড়িত তা জানার চেষ্টা চলছে। এসএসবি’র র ডেপুটি কমান্ডান্ট কিশলয় উপাধ্যায় জানান, ‘দীর্ঘদিন ধরেই নজর রাখা হচ্ছিল ওই যুবকের উপরে। বুধবার হাতেনাতে পাকড়াও করার পরে তার বাড়িতে তল্লাশি চালানো হয়। সেখান থেকে বেশ কিছু ব্রাউন সুগার উদ্ধার হয়।’

সকলের চোখের আড়াল থেকেই চলছিল চক্র, মারণ কারবার। চোরা কারবারের নেশায় মেতে উঠেছিল ওই যুবক। হাসপাতাল চত্বরেই গড়ে তুলেছিল মাদক কারবারের ঠেক।তবে শেষ পর্যন্ত বুধবার যৌথবাহিনীর সু পরিকল্পিত অভিযানেই সামনে আসে সমস্ত কিছু। এই ঘটনা জনপ্রকাশ্যে আসতেই গোটা এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়ায়।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: