Entertainment

রচন্দ্রকোনার প্রয়াগ ফিল্ম সিটিতে ব্রাত্য বসুর ‘ডিকশেনারি’র শুটিংয়ে আবির -নুসরত

অভিনেতা ছবির আবির চট্টোপাধ্যায় ও সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে দেখা গেল একই স্ক্রিনে

চৈতালি বর্মন : দীর্ঘদিন পর চন্দ্রকোনা রোডের প্রয়াগ ফিল্ম সিটিতে কোনো ছবির শুটিং শুরু হলো। রাজ্যের পর্যটন দপ্তরের মন্ত্রী ,অভিনেতা ,ও পরিচালক ব্রাত্য বসুর (Bratya Basu) পরিচালনায় ‘ডিকশেনারি ‘ (Dictionary) ছবির শুটিং হল প্রয়াগ ফিল্ম সিটিতে। দেখা গেল টলিউড এর খুব জনপ্রিয়ও অভিনেতা দের মধ্যে একজন খুব জনপ্রিয়ও অভিনেতা আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) কে,দর্শকের কাছে খুব ই জনপ্রিয় অভিনেতা, এবং দেখা গেল টলিউড প্রথম সারির নায়িকাদের মধ্যে জনপ্রিয় এক অভিনেত্রী নুসরাত জাহানকে(Nusrat Jahan)।

জানা যাচ্ছে বুধবার থেকেই ফের শুটিং শুরু হয়েছে ‘ডিকশেনারির ‘শুটিং। এদিন ফিল্ম সিটির শুটিং জোনের ভিতরে রেল স্টেশনে শুটিং হয়। সেখানে একটি সিনে দেখা যায় ট্রেন থেকে নেমে স্টেশন এর বাইরে এসে গাড়ি ধরতে দেখা যাই নুসরাত ও আবির কে।

আবির নুসরাত ছাড়াও এই দিন সেটে অনন্যা কলাকুশলীদের ও দেখা যায়। প্রসঙ্গত, কয়েকদিন আগেই এই ফিল্ম সিটি ঘুরে দেখা গিয়েছিলো পরিচালক সহ আরও বেশ কয়েকজন কে। এখানে বেশ কয়েকদিন ধরে শুটিং চলবে বলে জানা গিয়েছে। যদিও সিনেমা বা শুটিং সমন্ধে মুখ খুলতে রাজি নন কেউই, সব কিছু জানার জন্য অপেক্ষা করতে হবে দর্শককে।

এর আগে বোলপুর হয়েছিল ‘ডিকশেনারির শুটিং। বোলপুরে শুটিং চলাকালীন স্থানীয় বাসিন্দারা নুসরাতকে ঘিরে ধরেছিলেন,তার একটি ভিডিও নিজেই পোস্ট করেছিলেন নুসরাত নিজেই। এই ছবিতে আবির নুসরাত ছাড়াও দেখা যাবে মোশারফ কাসিম ,পৌলোমী বসু ,অর্ণ মুখোপাধ্যায়কে অভিনয় করতে। জানা যাচ্ছে যে বুদ্ধদেব গুহর লেখা ‘বাবা হওয়া ‘ও ‘স্বামী হওয়া ‘এই দুই ছোট গল্পের উপর ভিত্তি করেই এই ছবি তৈরী হচ্ছে।

প্রসঙ্গত এর আগে অসুর ছবি তে দেখাগেছিলো আবির -নুসরাত কে। তাদের ওই ছবির পর আবার দেখা যাবে এই ছবিতে। পুরো গল্প জানতে অপেক্ষা কতে হবে শুটিং শেষ হওয়া পর্যন্ত সকল দর্শককে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: