Big Story

‘কয়লা মাফিয়াদের দলে ঢোকাচ্ছিলেন দিলীপ দা’, বিস্ফোরক মন্তব্য বাবুলের

'একুশের বিধানসভা ভোটের আগে আসানসোলের কয়লা মাফিয়াদের বিজেপিতে ঢোকাচ্ছিলেন দিলীপ ঘোষ', বিস্ফোরক মন্তব্য বাবুল সুপ্রিয়র

অলি চক্রবর্তী : বিজেপির দল ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয়। আর এ প্রসঙ্গেই তৃণমূল-বিজেপির রাজনৈতিক বিতর্ক এখনও জারি। বিজেপিতে থাকাকালীনও বাবুল সুপ্রিয় এবং দিলীপ ঘোষের বিতর্ক লেগেই থাকত।দল ছেড়ে চলে যাওয়ার পর বাবুল সুপ্রিয়কে দিলীপ ঘোষ ‘রাজনৈতিক নন, বাবুলদা তো পলিটিক্যাল টুরিস্ট’ বলে কটাক্ষ করেছিলেন।

             এবার তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় দিলীপ ঘোষের প্রসঙ্গে মুখ খুললেন। বাবুল সুপ্রিয়র দাবি,'রাজনীতির লোকেদের দলে নেওয়া হোক তাতে সমস্যা নেই। কিন্তু আমি জানতেই পারছি না, দিলীপদা আসানসোল গিয়ে কয়লা মাফিয়াদের দলে নিচ্ছেন। প্রকাশ্যে তার বিরোধিতা করেছি। আজ তো তাদের আর দেখা যাচ্ছে না। দিলীপ দা মাননীয় মুখ্যমন্ত্রীকে বলছেন, 'গিয়ে বারমুডা পরুন! এ ধরণের মন্তব্যকে সমর্থন করতে পারিনি। দেখা হলে হাসিমুখে কথা হয়, কিন্তু সেই হাসিতে ব্যঙ্গ ঠাঁসা থাকে। দিলীপদা তো রাজনীতিতে আমার পরে এসেছেন। আমি তো ওঁর সিনিয়র। কিন্তু এটাও ঠিক, বাংলায় বিজেপি-কে এত দূর এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে ওঁর ভূমিকা আছে।' 

              বাবুল সুপ্রিয় আরও বললেন,'দিলীপ দা আলটপকা মন্তব্য না করলে বাংলায় বিজেপি ৭৭ আসন নয়, অনেক বেশি আসন জিততে পারত, তা ইতিহাস বিচার করবে। দিলীপ দার ভাষাবোধ কোনওদিন ভাল লাগেনি'।
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: