West Bengal

দিলীপ ঘোষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল শাসক দল

উস্কানিমূলক কথা বলছেন দিলীপ ঘোষ, মানহানি মামলার যোগ্য তিনি : বিস্ফোরক চন্দ্রিমা ভট্টাচার্য

দেবশ্রী কয়াল : এই মুহূর্তে বাংলার রাজনীতি উত্তাল, বিজেপি(Bjp) রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) বিরুদ্ধে মামলা করার এবার হুমকি দিল তৃণমূল(Tmcp) শাসক দল। তৃণমূল দলের তরফে এক বিবৃতি করে জানানো হয়েছে, দিলীপ ঘোষ ক্রমাগত জন সাধারণ ভুল তথ্য দিয়ে যাচ্ছেন, কোনোকম তথ্য যাচাই ছাড়াই সেই ভুল তথ্য প্রচার করেচলেছেন তিনি। যার জেরে এবার রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya) দিলীপ ঘোষের নামে নিউ ব্যারাকপুর থানায় এফআইআর দায়ের করেন।

উস্কানিমূলক মন্তব্য করা ও ভুয়ো খবর প্রচারের জন্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে এফ আইআর দায়ের করেছেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। চন্দ্রিমা ভট্টাচার্য বলেছেন তৃণমূলকে হেনস্থা করার জন্য ইচ্ছাকৃতভাবেই দিলীপ ঘোষ আলু পেঁয়াজ নিয়ে ভুয়ো খবর ছড়াচ্ছেন মানুষের মধ্যে। যা মানহানির অভিযোগ যোগ্য। এরপর শাসকদলের বিবৃতিতে বলা হয়েছে ইচ্ছা করেই মিথ্যা কথা বলে মানুষকে বিভ্রান্ত করতে চাইছে বিজেপি নেতারা। কৃষি নীতির বদল খতিয়ে আলু পেয়াঁজকে অত্যাবশ্যকীয় পণ্যের তালিকা থেকে বাদ দিয়েছে কেন্দ্র।

গতকাল রবিবার হলদিয়ার এক জনসভায় শাসক দল তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে একাধিক অভিযোগ হানেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে তিনি বলেন কালীঘাটে কাঠমানি দিতে গিয়ে আলুর দাম বেড়ে গিয়েছে। ওই বক্তব্যের ভিডিও ক্লিপিং দেখিয়ে দিলীপ ঘোষের অভিযোগ দায়ের করেন চন্দ্রিমা ভট্টাচার্য। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: