West Bengal

চা চক্রে গিয়ে রাজনৈতিক দলের কর্মীদের সকল মামলা তুলে নেওয়ার বিস্ফোরক মন্তব্য দিলীপের

করোনা সারতেই অনুষ্ঠানে যোগদান দিলীপের

দেবশ্রী কয়াল : ভোট প্রায় আসন্ন, আর তার আগে আগেই চা এর আসরে হাজির বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। আজ বৃহস্পতিবার সকাল সকাল দলের কর্মীদের নিয়ে মাথায় পাগড়ি বেঁধে চা চক্রের সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দিলীপ ঘোষ। আর সেই চা চক্রে গিয়েই বড় মন্তব্য করে ফেললেন দিলীপ ঘোষ। তিনি বলেন এবারে রাজ্যের ক্ষমতায় যদি বিজেপি আসে তাহলে সকল রাজনৈতিক দলের কর্মীদের বিরুদ্ধে থাকা মামলা তুলে নেওয়া হবে।

কিছুদিন আগে পর্যন্ত মারণ করোনা রোগে আক্রান্ত হয়ে প্রথমে হোম আইসোলেশন ছিলেনবিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পরে পরিস্থিতি গুরুতর হয়ে যাওয়াতে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতাল থেকে ফিরেও কয়েকদিন বাড়িতেই বিশ্রামে ছিলেন তিনি। আর এবারে সুস্থ হতেই সোজা বেরিয়ে পড়লেন দিলীপ ঘোষ।


এদিন দিলীপ ঘোষকে নিয়ে দলের নেতা-কর্মীদের উত্‍সাহ ছিল চোখে পড়ার মতো। জ্যাংড়ায় চা চক্রের অনুষ্ঠানে যোগ দিয়ে দিলীপ ঘোষ কে দেখা যায় তার পুরানো ধরনে। আর চা চক্রের অনুষ্ঠানে গিয়েই বড় মন্তব্য করে বসেন দিলীপ ঘোষ।

এদিন অনুষ্ঠানে গিয়ে দিলীপ ঘোষ বলেন, ” আগামী বিধানসভা নির্বাচনে জিতে রাজ্যে ক্ষমতায় এলে সব রাজনৈতিক দলের কর্মীদের নামে থাকা মামলা তুলে নেওয়া হবে।” এরপর তিনি আরও বলেন, ”এক সময় নিজের দলের কর্মীদের খুনি করিয়ে দলের কর্মীদের নামেই মামলা করত সিপিএম। তৃণমূলও তাদের নিজের কর্মীদের নামে মিথ্যা মামলা করে রেখেছে। যাতে তাঁরা ভয়ে দল ছাড়তে না পারে। তাই প্রতিহিংসাপরায়ণ হয়ে এভাবে যত রাজনৈতিক কর্মীর নামে মামলা আছে, সেই সব মামলা আমরা ক্ষমতায় আসার পর তুলে নেওয়া হবে।” এখনও এই মন্তব্যের উপর তেমন কোনো প্রতিক্রিয়া আসেনি বিপক্ষ দল গুলির পক্ষ থেকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: