West Bengal

করোনা আক্রান্ত দিলীপ ঘোষের বাড়ির চারজন, তাঁকেও যেতে হল হোম কোয়ারেন্টাইনে

উপসর্গ নেই বলে এখনও টেস্ট করেননি দিলীপ ঘোষ, বাড়ি বসেই করছেন কাজ

দেবশ্রী কয়াল : ক্রমশ বেড়েই চলেছে করোনা সংক্রমণ। সকল রকম সতর্কতা নেওয়ার পরেও অনেক সময় দেখা যাচ্ছে মানুষকে করোনা আক্রান্ত হতে। আর এবারে করোনা আক্রান্ত হয় পড়ল বিজেপি রাজ্য সভাপতি দিলি ঘোষের বাড়ির চারজন। কয়েকদিন আগেই, তাঁর বাড়ির পরিচারকের জ্বর হয়। তবে বাকিদের কোনো উপসর্গ ছিল না। এরপর করোনা টেস্ট করাতেই সকলের রিপোর্ট আসে করোনা পজিটিভ। আর এরপরেই করোনা আক্রান্ত হয় তার বাড়ির নিরাপত্তারক্ষী। এর আগে তার গাড়ির চালক হয়েছিলেন করোনা আক্রান্ত।

জানা যাচ্ছে ওই করোনা আক্রান্তরা সকলেই রাজারহাটে দিলীপ ঘোষের বাড়িতে থাকতেন। কিন্তু এইভাবে একে একে করোনা আক্রান্ত হয়ে পড়ায় স্বাভাবিকভাবে চিন্তিত হয়ে পড়েছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। আশঙ্কা করা হচ্ছে এক জায়গায় একসঙ্গে থাকার ফলেই হয়তো একজনের থেকে অন্য জনের শরীরে করোনা ছড়িয়ে পড়েছে। আর এদিন আবার নতুন করে এক জনের করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসার ফলে হোম কোয়ারেন্টিনে রয়েছেন দিলীপ ঘোষ।

এই মুহূর্তে ওই চারজনেই রাজারহাটের কোভিড হাসপাতালে চিকিত্‍সাধীন। এদিকে দিলীপ ঘোষ জানিয়েছেন তার মধ্যে এখনো পর্যন্ত করোনার কোনোরকম উপসর্গ না থাকায় তিনি করোনা টেস্ট করাননি। তবে সুরক্ষার কথা ভেবে হোম কোয়ারেন্টিনে দিলীপ ঘোষ। ভার্চুয়াল মাধ্যমেই চালাচ্ছেন সকল কাজ, এদিকে সামনেই ২১ শে রয়েছে ভোট, চলছে তারই প্রস্তুতি।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: