West Bengal

গোমূত্র কাজে দিল না, করোনা আক্রান্ত হয়ে হাসপাতাল যেতে হল দিলীপকে

জটিল অবস্থা বিজেপি রাজ্য সভাপতির, জ্বর নামছে না কিছুতেই

দেবশ্রী কয়াল : আশঙ্কা হল সত্যি, গেরুয়া শিবিরে পড়ল করোনার প্রকোপ। করোনা আক্রান্ত রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। বিগত কয়েকদিন ধরেই, প্রবল জ্বরে শয্যাশায়ী ছিলেন দিলীপ ঘোষ। সবার সন্দেহ হয়েছিল যে তিনি হয়ত করোনা আক্রান্ত হয়েছেন কারন তাঁর বেশ কিছু রাজনৈতিক মোর্চা তে তিনি সক্রিয় ভাবে অংশগ্রহণ করেছিলেন। এরপরই তাঁর করোনা পরীক্ষা করা হয়। গতকাল শুক্রবার রাতেই তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ (Covid Positive)আসে। গোপনে গিয়ে বর্তমানে সল্টলেকের(Saltlake) আমরি হাসপাতালে(Amri Hospital) ভর্তি করা হয় দিলীপ ঘোষকে।

জানা যাচ্ছে, শুক্রবার সন্ধেতেও ১০২-এর উপর জ্বর ছিল দিলীপ ঘোষের। অসুস্থ থাকায় গত এক সপ্তাহ ধরেই সমস্ত কর্মসূচি বাতিল করে নিউটাউনের বাড়িতেই ছিলেন রাজ্য বিজেপি সভাপতি। চিকিত্‍সকের পরামর্শে টেস্ট করা হলে করোনা রিপোর্ট পজিটিভ আসে। এই মুহূর্তে অবস্থা তাঁর এতটাই জটিল যে তাঁকে রাখতে হয়েছে এইচডিইউ-তে। এই দিলীপ ঘোষই প্রথম থেকে বলে আসছিল, গোমূত্র পান করলে করোনা ছুঁতে পর্যন্ত পারবে না, কিন্তু এদিন পজিটিভ হওয়াতে রীতিমত গোপনে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

কিছুদিন আগেই হাজার হাজার লোক জুটিয়ে রাজপথে প্রকাশ্য গুণ্ডামি করে নবান্ন অভিযান করে রাজ্য বিজেপি নেতৃত্ব। আর তারপর থেকেই একের পর এক বিজেপি নেতা কোভিডে আক্রান্ত হতে শুরু করেছেন। দিলীপ ঘোষও গত ৪-৫দিন ধরে নিজেকে হোম আইসোলেশনে রেখেছিলেন। সেই খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। তখন থেকেই অনেকেরই অনুমান ছিল তিনি সম্ভবত কোভিডে আক্রান্ত হয়েছেন। আর গতকাল শুক্রবার রাতের দিকে সেই সম্ভাবনাই সত্যি হিসাবে ছড়িয়ে পড়লো। সূত্রের খবর, বাড়িতে বসে থেকে নিজের বিপদ আরও বাড়িয়েছেন সাংসদ। ফুসফুস অবধি পৌঁছে গিয়েছে মারণ ভাইরাস। তার জেরেই জ্বর নামছে না। শুরু হয়েছে শ্বাসকষ্টও।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: