Big Story

ধার শোধ দিতে না পারার জেরে বিবাদ, নিহত ১

বিবাদ চলাকালীন বাড়ির সামনে দাঁড়িয়ে চালানো হয় গুলি, এখনও অধরা খুনি

শর্মিষ্ঠা বিশ্বাস: শনিবার রাতে হঠাৎই গুলির শব্দে চাঞ্চল্য ছড়ায় ভাটপাড়ার ৩৫ নিম্বর ওয়ার্ডের বড় শ্রীরামপুর এলাকায়। গুলির শব্দে স্থানীয়রা বাড়ি থেকে বেরিয়ে এসে দেখেন বছর পঁয়ত্রিশের এক যুবক রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে আছেন। ব্যক্তির নাম সিকান্দার দাস, ওই এলাকার বাসিন্দা বলেই খবর স্থানীয়দের। স্থানীয়রাই সিকান্দারকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

পুলিশ সূত্রে খবর, সিকান্দার দাস স্থানীয় যুবক মনু সাউয়ের কাছ থেকে প্রায় কুড়ি হাজার টাকা ধার নিয়েছিলেন। অনেকদিন হয়ে গেলেও ধার করা টাকা শোধ দিতে না পারলে টাকার জন্য চাপ দিতে থাকে মনু। এরপর শনিবার রাতে সিকান্দারের বাড়ি গিয়ে টাকা ফেরত দেওয়ার দাবি জানান মনু। সেদিন রাতেও টাকা ফেরত দিতে পারেননি সিকন্দর। অভিযোগ, টাকা শোধ না দিতে পারায় দুজনের মধ্যে শুরু হয় বচসা। ঝামেলা চলাকালীন সিকন্দরকে লক্ষ্য করে গুলিও চালায় মনু। গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় বাড়ির সামনেই লুটিয়ে পড়েন সিকন্দর। পরিস্থিতি বেগতিক দেখে এলাকা ছেড়ে পালায় অভিযুক্ত মনু সাউ।

থানায় অভিযোগ দায়ের করা হয়। তবে এখনও অধরা খুনি, চলছে তল্লাশি। শুধুমাত্র ধার শোধ করা নিয়েই বিবাদ নাকি অন্য কোনো অভিসন্ধি রয়েছে এই খুনের পিছনে? তাও খতিয়ে দেখা হচ্ছে। গত কয়েকদিনে কলকাতার বুকে যেহারে বাড়িতে ঢুকে খুনের অভিযোগ উঠে আসছে, তাতে কলকাতার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: