Entertainment

‘আমি মৃত্যুশয্যায় রয়েছি’ বলার কিছুক্ষনের মধ্যেই মারা গেলেন অভিনেত্রী দিব্যা চৌকসি

ক্যান্সার কেড়ে নিল আরও একটি প্রাণ, আরও একটা প্রতিভা

দেবশ্রী কয়াল : মৃত্যুশয্যাতে শুয়েই অভিনেত্রী লিখলেন তাঁর কষ্টের কথা, আর তার কিছুক্ষনের মধ্যেই চলে গেলেন চির নিদ্রায়। মারণ রোগ ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে শেষ পর্যন্ত হার মেনে চিরতরে চলে গেলেন অভিনেত্রী দিব্যা চৌকসি ! ২০১৬ সালে হ্যায় আপনা দিল তো আওয়ার মতো ছবিতে অভিনয় করেছেন দিব্যা। অভিনেত্রীর মৃত্যুর খবর ফেসবুকে নিশ্চিত করেছেন তাঁর বোন সৌম্যা অমিশ বর্মা। তিনি জানান, ক্যান্সারে‌ই মৃত্যু হয়েছে অভিনেত্রী দিব্যার।

দিব্যার ইন্সটা পোস্ট

তিনি ফেসবুকে একটি পোস্ট করে জানান, “আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমার দিদি দিব্যা চৌকসি খুব অল্প বয়সে আমাদের ছেড়ে চলে গেলেন ক্যান্সারের কারণে। ঈশ্বরের কাছে তাঁর আত্মার শান্তি কামনা করি।”

মৃত্যুর কয়েক ঘণ্টা আগেই নিজের শারীরিক পরিস্থিতির অবনতি সম্পর্কে জানিয়েছিলেন দিব্যা। তাঁর ইনস্টা স্টোরিতে তিনি লেখেন, ‘আমি মৃত্যুশয্যায় রয়েছি। এই মুহূর্তে আমি যা বলতে চাইছি সেটা হয়ত শব্দ দিয়ে বোঝাতে পারব না। গত কয়েক মাস যাবত্‍ আমি পালিয়ে বেড়িয়েছি, চারিদিকে অনেক প্রশ্ন। কিন্তু সময় এসে গেছে তোমাদের সকলকে বলবার-আমি মৃত্যুশয্যায়। কিন্তু এমনটাও ঘটে, আমি খুব শক্তিশালী যদিও ফিরে আসব এমন এক জীবন নিয়ে যেখানে কোনো যন্ত্রণা থাকবে না।’ এই স্টোরি ইনস্টাগ্রামে দেওয়ার কিছুক্ষন পরেই মারা যান দিব্যা।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: