Entertainment

“বিরুষ্কা” কে ভরসা দিয়েছেন মেয়ের ছবি তুলবেন না, জানালেন প্রখ্যাত পাপারাত্‍জি

সেকথা জানিয়ে সম্প্রতি মেয়ের ছবি না তোলার জন্য পাপারাত্‍জির কাছে অনুরোধ করেন বিরাট-অনুষ্কা। তাঁদের সেই অনুরোধ রাখার প্রতিশ্রুতি দিলেন প্রখ্যাত পেজ-থ্রি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি

পৃথা কাঞ্জিলাল : কিছুদিন আগেই লক্ষ্মী লাভ করেছে “বিরুষ্কা”, ঘরে এসেছে ফুটফুটে কন্যা সন্তান।ক্যামেরার ফ্ল্যাশ লাইটের সামনে নয়, মেয়েকে আড়ালেই রাখতে চান ‘বিরুষ্কা’। সেকথা জানিয়ে সম্প্রতি মেয়ের ছবি না তোলার জন্য পাপারাত্‍জির কাছে অনুরোধ করেন বিরাট-অনুষ্কা। তাঁদের সেই অনুরোধ রাখার প্রতিশ্রুতি দিলেন প্রখ্যাত পেজ-থ্রি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি। পাপারাত্‍জির এই সিদ্ধান্তের প্রশংসা করতে শোনা গেল অভিনেত্রী রবিনা ট্যান্ডনকে।

বৃহস্পতিবারই প্রখ্যাত পেজ-থ্রি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি ইনস্টাগ্রামে বিরাট-অনুষ্কার তরফে পাঠানো উপহারের একটি ভিডিয়ো শেয়ার করেন। লেখেন, ”বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার তরফে আমার ও আমার টিমের জন্য এই উপহার পাঠানো হয়েছে। সঙ্গে একটি চিঠিতে অনুরোধ করা হয়েছে, যাতে তাঁদের সন্তান বড় না হওয়া পর্যন্ত কোনও ছবি তোলা না হয়। বিরুষ্কার তরফে লেখা হয়, তাঁরা তাঁদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চান, আর সেকারণে পাপারাত্‍জিকে তাঁরা পাশে চেয়েছেন। তবে খবরের প্রয়োজনে তাঁরা পাপারাত্‍জিকে সমস্ত তথ্য দেবেন সেই প্রতিশ্রুতিও দিয়েছেন বিরুষ্কা। তবে অবশ্যই তাঁদের সন্তান সম্পর্কিত কোনও খবর প্রকাশ না করতে অনুরোধ করেছেন তারকা দম্পতি।” বিরুষ্কার এই অনুরোধ রাখার প্রতিশ্রুতি দিয়েছেন ভাইরাল ভায়ানি।

ভাইরাল ভায়ানির এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। তিনি লেখেন, ”সব সময় মানুষের ইচ্ছার প্রতি সম্মান দেখানোর জন্য ফটোগ্রাফারদের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। আপনারা সবসময় আমার ইচ্ছাকেও সম্মান জানিয়েছেন। আমার সন্তানরাও যখন ছোট ছিল, তখন তাঁদের ছবি না তোলার অনুরোধ আপনারা রেখেছিলেন।”

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: