CultureWest Bengal

ঢাকে কাঠি পড়ে গেছে, অপেক্ষায় শহরবাসী

এই বছর অষ্টমীর দিন৬ থেকে দুপুর ২ পর্যন্ত বন্ধ থাকবে মুদিয়ালির প্যান্ডেল। কিন্তু কেন ? জেনে নিন -

পল্লবী কুন্ডু : দোরগোড়ায় এসে কড়া নাড়ছে ২০২০ দুর্গোৎসব।ইতিমধ্যেই ঢাকে কাঠি পড়ে গেছে। ধীরে ধীরে সরতে শুরু করেছে জল্পনা-কল্পনার মেঘ। অপেক্ষায় মাত্র হাতে গোনা আর কয়েকটা দিন। দুর্গাপুজো হলো সকল বাঙালির আবেগ। আর তাই সে দিন গুলির জন্যই অধীর আগ্রহে মুখিয়ে রয়েছেন শহরবাসী। পাশাপাশি সকলের মনেই একটা অন্ধবিশ্বাস যে, মা আসার সাথে সাথে কেটে যাবে এই সমস্ত বিপর্যয়।

শহরের বড়ো বড়ো পুজো গুলি নিয়ে সমস্ত প্ল্যানিং-স্ল্যানিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আর তার মধ্যেই পর মুদিয়ালীর পুজো। জানা যাচ্ছে যে, এই বছর অষ্টমীর দিন৬ থেকে দুপুর ২ পর্যন্ত বন্ধ থাকবে মুদিয়ালির প্যান্ডেল।চলতি বছর করোনা আবহে দূর্গা পুজোর সব নিয়মই পড়েছে ভাঁটা। ওই সময় দর্শনার্থীদের ঢুকতে পারবেননা প্যান্ডেলের ভিতর। কারণ ওই সময় অঞ্জলি, ভোগ নিবেদন এবং সন্ধি পুজো সেটা সেসবে শুধু ক্লাবের সদস্য ও পল্লী বাসীদের জন্য সেজন্য দর্শনার্থীদের জন্য বন্ধ রাখা হবে।
এ কথা না বললে নয়, এই বছর ৮৬ তম বছরে পা দিল মুদিয়ালি ক্লাব। এই বছর তাদের থিম ‘ দায় ‘। শহরের সকল বড়ো বড়ো ক্লাবগুলিরই ব্যাজেট কম কিন্তু এই কম টাকার মধ্যে থেকেও কিছুনা কিছু চমক তারা আনতে চলেছে সকলের জন্য।এবার অপেক্ষা শুধু সঠিক সময়ের।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: