Entertainment

আপনার পুজোকে আরো বেশি রঙিন করতে আসছে একগুচ্ছ নতুন ছবি

আনলক ৫-এ ১৫ অক্টোবর থেকে ৫০% দর্শক নিয়ে সিনেমা হল খোলার অনুমতি মিলতেই স্বস্তির নি:শ্বাস হল মালিকদের মধ্যে।

পল্লবী কুন্ডু : আর কয়েকটা দিনের অপেক্ষা।আকাশে, বাতাসে ভাসছে কাশ-শিউলির গন্ধ।রোদ ঝলমলে আকাশে সাদা পেঁজা মেঘ সকলের মনকেই করছে উতাল। কিন্তু করোনাসুরের কথা শুনলেই মনের কোনে ফের জমছে কালো মেঘ।এমতাবস্থায় নিজেদের সুরক্ষিত রেখে কিভাবে কাটানো যাবে পুজো তা নিয়েই এবার জল্পনা-কল্পনা তুঙ্গে।তবে আপনাদের জন্য রয়েছে বিরাট খুশির খবর। চলতি বছর পুজোতে আসতে চলছে একগুচ্ছ সিনেমা। যা আপনার পুজোকে করে তুলবে আরো রঙিন।

এখন জোড় তৎপরতার সঙ্গে চলছে সিনেমা হলগুলি খোলার চেষ্টা। একইসঙ্গে প্রযোজনা সংস্থাগুলির তত্‍পরতা শুরু হয়েছে পুরোদমে। সবার প্রথমে সিনেমা রিলিজের কথা জানিয়ে দিয়েছে SVF প্রযোজনা সংস্থা। টুইট করে তারা জানিয়েছে, পুজোতেই মুক্তি পাবে অনির্বাণ ভট্টাচার্য ও মিমি চক্রবর্তী অভিনীত ‘ড্রাকুলা স্যার’। লকডাউনের আগেই ছবির টিজার বেরিয়েছিল।এরূপ পরিস্থিতি না আসলে হয়তো হয়তো এতদিনে সফলভাবে প্রেক্ষাগৃহে চলতো এই ছবিটি।

পাশাপাশি আনলক ৫-এ ১৫ অক্টোবর থেকে ৫০% দর্শক নিয়ে সিনেমা হল খোলার অনুমতি মিলতেই স্বস্তির নি:শ্বাস হল মালিকদের মধ্যে। কোভিড গাইডলাইন মেনে ও সামাজিক দূরত্ব মেনে দেখানো যাবে ছবি‌। তাহলে চলুন দেখে নেওয়া যাক আর কোন কোন ছবি অপেক্ষা করছে আপনার আমার জন্য – নতুন করে মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। উইন্ডোজের এই ছবি লকডাউনের আগে আশা জাগিয়ে শুরু করেও এক সপ্তাহের বেশি দেখানো যায়নি । তাই পুজোয় ফের একবার অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিটি দেখতে পাবেন দর্শকরা।যা সিনেমা প্রেমীদের জন্য এক উপরি পাওয়া।

সাথে পুজোতে মুক্তি পাচ্ছে সুরিন্দর ফিল্মসের দু’টি সিনেমা। অনেকদিন আটকে থাকা বনি ও রিতিকার জুটি বেঁধে রাজীব বিশ্বাসের পরিচালনায় ‘লভ স্টোরি’ মুক্তি পাচ্ছে। এ ছাড়াও মা হওয়ার পর প্রথমবার পুজোতেই বড় পর্দায় আসছেন কোয়েল মল্লিক, সৌকর্য ঘোষাল পরিচালিত ‘রক্ত রহস্য’। তাহলে এবছর পুজোতে একদম পাঁচ দিনের প্যাকেজে চলবে সিনেমার রকম।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: