Big Story

“আমি রাজ্যপালকে টুইটার থেকে ব্লক করে দিয়েছি , এর জন্য আমি ক্ষমা চাইছি ” – মমতা বন্দোপাধ্যায়

এই বৈঠকে মমতা বন্দোপাধ্যায় জানান যে পেগাসাস কান্ড চলছে সেই কার্য নাকি সম্পন্ন হচ্ছে এই রাজভবন থেকে

তিয়াসা মিত্র: মুখমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় খানিক পূর্বের একটি সাংবিধানিক বৈঠক ডাকেন এবং রাজ্যের শিক্ষা প্রতিষ্ঠান খোলা, আংশিক ভাবে সমস্ত কিছুতে চার ইত্যাদি বিষয়ে গুলো তুলে ধরেন। এবং সর্বশেষ মুহূর্তে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিয়ে শেষ হয় তার সাংবিধানিক বৈঠক। সেইরকমই নিয়ম মাফিক হয়েছে আজকের কর্মসূচি, তবে বিধাসভার সামনে রাজ্যপালের বক্তব্যের বিপরীত প্রতিক্রিয়া চাওয়া হয় মনোনিয়ার কাছে কিন্তু তিনি প্রথমে উত্তর দিতে চাননা এই বলে যে-” বিষয়টি স্পিকারের ওপর ছেড়ে দেওয়া ভালো,আমি এখানে কোনো মন্তব্য করতে চাইনা ” এই বিষয়কে নিয়েই কথার পরিপ্রেক্ষিতে উঠেছে আসে এই বক্তব্য যেখানে তিনি বলেন-” আমি রাজ্যপালকে আজ সকালে টুইটার থেকে ব্লক করেছি, প্রতিদিন ওনার যে আমাদের ব্যাপারে গালাগালি দেওয়া( কটূক্তি করা ) রাজ্য সরকারের কাজে বাঁধ দেওয়ার আমার কাছে একটি অস্বস্তিকর পরিস্থিতি তৈরী করছেন, আমি ক্ষমা চে নিচ্ছি এই কাজ করার জন্য”

বিধান সভার ঘটনার পর যে জল কত দূর গড়িয়েছে তা প্রজাতন্ত্র দিবসে রেড রোডের রাজ্য রাজ্যপালের ঠান্ডা যুদ্ধে বোঝা গেছে। এই বিষয়ে বিরোধী দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন -” রাজ্যপাল নিজের কাজ করছেন, মুখ্যমন্ত্রী টুইট ব্লক করে পালিয়ে বাঁচতে চাইছেন বলে আমার মনে হয়। ” এর সাথেই সিপিআইএম-এর নেতা সুজন চক্রবর্তী বলেছেন , ” এই কল তলার ঝগড়া কবে বন্ধ হবে ? ব্লক করা বিষয়টি এমন কোনো গুরুত্বপূর্ণ নয় যার জন্য সেই শোবারসামনে তুলতে হবে। “

এই বৈঠকে মমতা বন্দোপাধ্যায় জানান যে পেগাসাস কান্ড চলছে সেই কার্য নাকি সম্পন্ন হচ্ছে এই রাজভবন থেকে। এমনি চাঞ্চল্যকর কথা তিনি জানান জন সমক্ষে। এই বিসয়েকে নিয়ে বামপন্থী নেতা সুজন চক্রবর্তী বলেন,” মমতা ব্যানার্জী হলফনামা পেশ করুক সবার সামনে যদি এই কথা সত্যি হয়ে থাকে , কারণ এটি দেবেন নিরাপত্তার বেপার, সব যেতে শুনেও যদি তিনি হুপি করে থাকেন তাহলে বুঝতে হবে যে তিনি নিরাপত্তার বিষয়টি লুকিয়ে যাচ্ছেন। ” রাজ্য রাজ্যপাল দ্বন্দ্বের মধ্যে দিয়ে মমতা ব্যানার্জী আরো একটি চাঞ্চল্য তৈরী করলেন রাজনৈতিক মহলে। এবার দেখতে হবে কনটি সত্যি কোনটি মিথ্যে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: