Big Story

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ভারতের পররাষ্ট্র সচিব শ্রিংলার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন

বৈঠকের সময়, আহমেদ আকবর সোবহান এবং হর্ষ বর্ধন শ্রিংলা আনন্দ বিনিময় করেন

ঢাকা, ৮ ডিসেম্বর (ইউএনআই): বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বুধবার ঢাকার ওয়েস্টিনে সফররত ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।ঢাকায় অনুষ্ঠিতব্য ৫০তম বিজয় দিবস উদযাপনে ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের অংশগ্রহণের প্রস্তুতি সহ দ্বিপাক্ষিক বিষয় নিয়ে আলোচনা করতে শ্রিংলা ৭ থেকে ৮ ডিসেম্বর বাংলাদেশে সরকারি সফরে আসছেন।

বৈঠকের সময়, আহমেদ আকবর সোবহান এবং হর্ষ বর্ধন শ্রিংলা আনন্দ বিনিময় করেন এবং বাণিজ্য ও অর্থনৈতিক সম্পর্ক উন্নয়ন সংক্রান্ত বিষয়ে আলোচনা করেন।ভারতের পররাষ্ট্র সচিব বাংলাদেশের ব্যবসা-বাণিজ্য ও আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য বসুন্ধরা গ্রুপের প্রশংসা করেন।উভয় পক্ষ আশা করেছিল যে দুই পাশের দরজার প্রতিবেশীর মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক এবং ব্যবসায়িক সম্পর্ক আগামী দিনে দুই দেশের জনগণের সুবিধার জন্য বাড়তে থাকবে।

এর আগে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ভারতীয় পররাষ্ট্র সচিবকে ফুলের তোড়া উপহার দেন।শ্রিংলা 15 ডিসেম্বর ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের বাংলাদেশে রাষ্ট্রীয় সফরের প্রস্তুতির পাশাপাশি বিদ্যমান চমৎকার দ্বিপাক্ষিক সম্পর্ককে আরও জোরদার ও সুসংহত করতে বাংলাদেশের নেতৃত্বের সঙ্গে বৈঠক করতে দুই দিনের সরকারি সফরে মঙ্গলবার সকালে ঢাকায় আসেন। -17।বাংলাদেশ ও ভারত পারস্পরিক আস্থা, শ্রদ্ধা ও বোঝাপড়ার ভিত্তিতে অভিন্ন মূল্যবোধ, সংস্কৃতি ও উত্তরাধিকারের ভিত্তিতে বিদ্যমান চমৎকার সম্পর্ককে আরও শক্তিশালী ও সুসংহত করতে প্রতিশ্রুতিবদ্ধ। বিদ্যমান সম্পর্ক জনগণের ইচ্ছার প্রতিফলন এবং উভয় দেশের নেতৃত্ব আগামী 50 বছর এবং তার পরেও যৌথ সমৃদ্ধি ও উন্নয়নের লক্ষ্য অর্জনের জন্য একসাথে কাজ করতে প্রস্তুত।উল্লেখ্য, বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের অন্যতম বড় কর্পোরেট হাউস।এই কর্পোরেট হাউসের বেশ কয়েকটি উল্লেখযোগ্য মিডিয়া আউটলেট রয়েছে। এতে প্রায় পাঁচ হাজার সাংবাদিক ও কর্মচারী রয়েছে

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: