West Bengal

দিল্লির উদ্দেশে রওনা দিলীপ ঘোষের, মুখোমুখি সাংবাদিক এবং তিনি

সপ্তাহের শুরুতেই উড়ে যাচ্ছেন রাজধানীতে, কি বললেন সাংবাদিকদের?

পৃথা কাঞ্জিলাল : ভোটের বাজার গরম, এগোচ্ছে দিন চড়ছে পারদ। সপ্তাহের শুরুতেই দিল্লির উদ্দ্যেশে রওনা দেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। দিল্লি যাওয়ার আগে বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন , ‘পার্লামেন্টে যে কমিটি আছে তার একটি মিটিং আছে সেইজন্যই একদিনের জন্য যাচ্ছি ‘। তিনি বলেন, ‘অনেক মিটিংয়ে আমি যেতে পারিনা কিন্তু একবার গিয়ে দিল্লি ঠান্ডা কেমন আছে দেখে আসি’ পাশাপাশি তিনি বলেন, ‘বাকিতো সব লড়াই পশ্চিমবাংলায়’।

বিজেপির সর্বাভারতীয় সাধারণ সভাপতি বি এল সন্তোষের সঙ্গে রাজ্যপাল জগদীপ ধনকরের বৈঠকের প্রসঙ্গে দিলীপ ঘোষ কিছু বক্তব্য রাখেন। তিনি বলেন, ‘রাজ্যপাল তো অনেক লোকের সঙ্গে দেখা করেন। কার সঙ্গে দেখা করবেন, কি করবেন, সেটা তো ওনার ব্যাপার।’ এর সাথেই তার মন্তব্য, ‘আমার সঙ্গেও দেখা করেন। আমি তো রাজ্য সভাপতি । এখানে সব দলের সঙ্গে উনি দেখা করেন। আমার তো মনে হয় না কোন রাজনীতি আছে’।

এর মাঝেই সাংবাদিক দের উড়ো প্রশ্ন আসে ” কবে আসছেন অমিত শাহ?” এই প্রশ্নের উত্তরে তিনি জানান, ‘অমিত শাহ এই মাসের শেষের দিকে আসতে পারেন। মোটামুটি ৩০ তারিখ আসার সম্ভাবনা রয়েছে’ বলেও জানান দিলীপ ঘোষ। এছাড়া, প্রধানমন্ত্রী রাজ্যে আসার বিষয় তিনি বয়ান দেন , ‘প্রধানমন্ত্রীর কোনও রাজনৈতিক কর্মসূচী আপাতত নেই।’ তিনি আরও বলেন, ‘যে দুজন সর্বোচ্চ নেতা আমাদের আসছেন তারাই যথেষ্ট আর তারা পশ্চিমবাংলাকে ভালো করে জানেন’।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: