Entertainment

ইউভানের হাত ধরেই সম্পর্কের উন্নতি মিমি শুভশ্রীর

উভান-এর জন্য পুরস্কার পাঠালেন মিমি।

পল্লবী কুন্ডু : রাজ শুভশ্রীর সম্পর্কের আগে রাজ মিমির সম্পর্ক নিয়ে এখনো কোনো কোনো সময়ে চর্চার সীমা ওঠে তুঙ্গে।কিন্তু দু-পক্ষই চায় সমস্ত তর্ক-বিতর্ক ভুলে আবারো একটা সুন্দর সম্পর্ক। আর এবার মনে হয় ইউভানের হাত ধরেই আবারো মজবুত হবে তাদের সম্পর্ক। রাজ ও শুভশ্রীর ঘরে এখন আলো করে এখন এসেছে নতুন অতিথি ইউভান। ছেলেকে নিয়ে প্রায় প্রত্যেকদিনই নিত্য-নতুন ভাবে কাটছে তাদের।

আর এবার ইউভান-এর জন্য পুরস্কার পাঠালেন মিমি। রাজ্যের সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীর চক্রবর্তীর তরফে। রাজ, শুভশ্রীর সন্তান হওয়ার পরও তিনি দম্পতিকে শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেম। আর এবার খোদ মিমির থেকে ইউভানের জন্য এলো একরাশ উপহার। উপহারে যেমন রয়েছে বেবি কিট, তেমনই রয়েছে টেডি বিয়ার।

আর সেই উপহার পেয়ে শুভশ্রীও ইউভানের তরফে মিমিকে ধন্যবাদ জানিয়েছেন। শুভশ্রী ইন্সটাগ্রাম স্টেটাসে মিমির পাঠানো উপহারের ছবি দিয়ে লেখেন ‘ইউভান বলছে, খুব সুন্দর হয়েছে, ধন্যবাদ মিমি।’ একটা সময় এমন পরিস্থিতি আসে যখন দুই অভিনেত্রীর মধ্যে তিক্ততা বাড়ে। এরপর সমস্ত তিক্ততা ঝেড়ে রাজ-শুভশ্রীর বিয়ে হতেই মিমির সঙ্গে শুভশ্রীর সম্পর্ক মজবুত হয়।আর এখন তো এসে গেছে ইউভান, সে আসতে আরো মজবুত তাদের সম্পর্ক।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: