Entertainment

বিচারবিভাগীয় হেপাজতের মেয়াদ শেষ হয়েছে, কিন্তু ছাড় মিললনা রিয়ার

মঙ্গলবার মুম্বাইয়ের একটি আদালতের পক্ষ থেকে স্পষ্ট ভাবেই তাদের জানিয়ে দেওয়া হলো যে আগামী ৬ই অক্টোবর পর্যন্ত জেল হেপাজতেই থাকতে হবে রিয়াকে।

পল্লবী কুন্ডু : গত ১৪ই জুন আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপূত। ঠিক সেই মুহূর্ত থেকে আজ পর্যন্ত এখনো চলছে সেই ঘটনার তদন্ত। আর এই তদন্তের মধ্যে থেকেই উঠে এসেছে একের পর এক তথ্য। সময়ের সাথে সাথে ঘটনা নিয়েছে নয়া মোড়। উঠে এসেছে একাধিক নামি ব্যক্তিত্বের নামও। অভিনেতার মৃত্যুতে তার পরিবারের তরফ থেকে অভিযোগ এসেছে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রেহা চক্রবর্তীর বিরুদ্ধে। অভিযোগ, সুশান্তের টাকা নয়ছয় করেছেন তিনি। আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার এই মামলায় তদন্তভার সিবিআই-কে দেন। সিবিআই-এর পাশাপাশি ইডিও তদন্তে নামে।

তারপর থেকেই এই গোটা বিষয় নিয়ে শুরু হয় জোড় কদমে তদারকি। উঠে আসতে শুরু করে নানান তথ্য, উঠে আসে মাদক যোগের কথা। রিয়ার একটি হোয়্যাটস্‌অ্যাপ চ্যাট থেকেই উঠে আসে এই বিষয়টি।তারপরেই তদন্তে নামে এনসিবি এবং অভিযোগ ওঠে, রিয়া সুশান্তের জন্য মাদক জোগার করে দিতেন।এই অভিযোগের ভিত্তিতেই রিয়া তার ভাই শৌভিক, সুশান্তের দুই সহকারী সহ ১০ জনকে গ্রেপ্তার করেছে এনসিবি।জামিনের জন্য হাজারো চেষ্টা করলেও রিয়ার জামিন নাকচ করেছে মুম্বইয়ের এক আদালত।পরবর্তী পরিস্থিতিতে অভিনেতা সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর-এর নামও উঠে আসে।

সমস্ত অভিযোগের ভিত্তিতেই গত ৯ই সেপ্টেম্বর গ্রেপ্তার করা হয় রিয়াকে। তার বিচারবিভাগীয় হেপাজতের মেয়াদ শেষ হয়েছে কিন্তু ছাড় মিললনা রিয়ার। মঙ্গলবার মুম্বাইয়ের একটি আদালতের পক্ষ থেকে স্পষ্ট ভাবেই তাদের জানিয়ে দেওয়া হলো যে আগামী ৬ই অক্টোবর পর্যন্ত জেল হেপাজতেই থাকতে হবে রিয়াকে। তাঁর ভাই শৌভিক এবং তিনি বম্বে হাইকোর্টে জামিনের আবেদন করেছেন। বুধবার সেই মামলার শুনানি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: