Entertainment

বলিউডে ফের থাবা বসালো করোনা ! আক্রান্ত হলেন বিখ্যাত অভিনেতা সানি দেওল

অস্ত্রোপ্রচারের পর করোনা আক্রান্ত বিজেপি সাংসদ-অভিনেতা সানি দেওল

চৈতালি বর্মন : কোরোনার কবল থেকে রেহাই পাচ্ছে না কেউই। সাধারণ মানুষতো বটেই। রাজনীতিবিদ (Politician) থেকে শুরু করে বড়ো বড়ো সেলিব্রিটি (Celebrities) রাও রেহাই পাচ্ছে না। এবার করোনায় আক্রান্ত হলেন বিখ্যাত অভিনেতা সানি দেওল(Sunny Deol)। শুধু তিনি অভিনেতা নন এর সঙ্গেও তার আর একটি পরিচয়ও রয়েছে পাঞ্জাবের গুরুদাসপুরের বিজেপি সাংসদও তিনি।

গতকাল অর্থাত্‍ মঙ্গলবারই সানির করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্য এনেছিলেন হিমাচল প্রদেশের স্বাস্থ্যসচিব। এরপর বুধবার সকালে অভিনেতা তথা সাংসদ নিজেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানান যে তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে।আপাতত চিকিত্‍সকের পরামর্শ মেনে হোম আইসোলেশনেই রয়েছেন সানি দেওল।তিনি জানিয়েছেন অনুরাগীদের উদ্দেশে তার কোনোরকম অসুবিধা হচ্ছে না তিনি ভালো আছেন।আরো বলেন যারা যারা করোনা আক্রান্ত তারা হোম আইসোলেশনে থাকুন সুস্থ থাকুন।

প্রসঙ্গত বিগত কয়েকদিন ধরেই হিমাচল প্রদেশের কুলুতে একটি বাগান বাড়িতে রয়েছেন সানি দেওল। সংশ্লিষ্ট রাজ্যের স্বাস্থ্য সচিব অমিতাভ অবস্তি খোদ সেই খবর জানিয়েছেন। সম্প্রতি সানির কাধে অস্ত্রোপচার হয়, আর সেই জন্যই দিন কয়েক বিশ্রাম নিতে কুলুর বাগান বাড়িতে চলে যান তিনি। সেখানেই অবসর কাটাচ্ছিলেন। ৩ তারিখ মুম্বই রওনা দেওয়ার কথা ছিল। তাই ফেরার আগেই করোনা পরীক্ষা করান তিনি। তখনই তাঁর কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এরপরই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন পাঞ্জাবের গুরুদাসপুরের বিজেপি সাংসদ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: