Entertainment

বলিউডে আবার শোকের ছায়া, আকস্মিক মৃত্যু অভিনেতা ফারাজ খানের !

চিকিৎসা চলছিল হাসপাতালে, কিন্তু করা যায়নি শেষ রক্ষা

দেবশ্রী কয়াল : ২০২০ সাল বড়ই বিষময় একটি বছর। যাকে কালো বছর বলে সম্মোহন করলে ভুল বলা হবে না। এই বৎসর বলিউড এর উপর নেমেছে শোকের ছায়া। একের পর এক কেড়ে নিয়েছে বিভিন্ন অভিনেতাদের, সঙ্গীত শিল্পীদের। কিন্তু এখনও তা থামার নাম নেই, কারণ এবার বলিউডের আরেকজন অভিনেতা ফারাজ খান (Faraaz Khan), মাত্র ৪৬ বছর বয়সে তিনি আমাদের ছেড়ে চলে গেলেন।

এদিন তার মৃত্যুর সংবাদ প্রথম পাওয়া যায় পূজা ভাটের ট্যুইট থেকে। পূজা ভাট এই খবর প্রথম জানিয়েছেন স্যোশাল মিডিয়ায়। আজ বুধবার বেঙ্গালুরুর এক হাসপাতালে তিনি তার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জানা যায় মস্তিষ্কে সংক্রমণের জেরে সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন ফারাজ খান। তারপর তাঁকে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর ফারাজের শারীরিক অবস্থার আরও অবনতি হতে শুরু করে। এরপরই তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। কিন্তু আজ আর শেষ রক্ষা হয় না।

রানী মূখার্জীর সাথে মেহেন্দী ছবিতে অভিনয় করতে দেখা যায় এই ফারাজ খানকে। ফরেবি, চান্দ বুঝ গয়া, একাধিক বলিউড ছবিতে তিনি অভিনয় করেছেন। নব্বইয়ের দশকে ‘মেহেন্দি’, ‘ফরেব’-এর মতো একাধিক হিট ছবির নায়ক ফারাজ। তাঁর আরও একটি পরিচয় রয়েছে। তিনি মহাভারতের জনপ্রিয় অভিনেতা ইউসুফ খানের ছেলে। একসময়ে বলিউডের বেশ কিছু হিন্দি ছবিতে অভিনয় করলেও দীর্ঘ কয়েক বছর ধরে তাঁকে পর্দায় দেখা যায়নি। কিন্তু তার এই অকস্মাত্‍ মৃত্যুর সংবাদ নাড়া দিয়েছে সবাইকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: