Entertainment

আসছে ‘ফেলুদা ফেরত’, নবরূপে টোটা

কেমন হবে পরিচালক সৃজিতের ফেলুদা, অপেক্ষায় দর্শক

দেবশ্রী কয়াল : রহস্য বরাবরই বাঙালির বড্ড প্রিয়। আর রহস্যের যদি বিষয় হয় ফেলুদা(Feluda) তাহলে তো সোনায় সোহাগা। আর এমন সময়ে শীতের আমেজের মাঝেই প্রকাশিত হয়ে গেল সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ‘ফেলুদা ফেরত’-এর প্রথম লুক। আর এবারে ফেলুদার ভূমিকায় পর্দায় আসতে চলেছেন অভিনেতা টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)। যাঁর অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

সত্যজিত্‍ রায়ের হাত ধরেই সেলুলয়েডে প্রথম আসেন ফেলুদা। তিনি যেন পর্দার জন্যই এই রচনা করেছিলেন। সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) যেন পর্দায় হয়ে উঠেছিলেন কিশোর ফ্যাস্ট্যাসি। এরপর ফেলুদার ভূমিকায় দেখা যায় সব্যসাচী চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায় অনেকেকই। আর সিনেমা ছাড়া অনেক মাধ্যমেও হয়েছে ফেলুদা। আর এবারে সৃজিতের ফেলুদার ভূমিকায় রয়েছেন টোটা রায় চৌধুরী। জটায়ুর চরিত্রে থাকছেন অনির্বাণ চক্রবর্তী। তোপসে হচ্ছেন কল্পন মিত্র।

এই সিরিজের অ্যানাউন্সমেন্ট থেকেই দর্শকের মধ্যে রয়েছে কৌতূহল। সৃজিতের ফেলুদা কেমন হতে চেলেছে তা জানার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন দর্শকরা। টোটাকে ফেলুদা হিসেব কেমন মানাবে, লালমহন বাবুও বা কেমন, তা দেখার জন্য মুখিয়ে দর্শক। দর্শকের কৌতূহল আরও বাড়িয়ে দিতে আগামী ১৬ই নভেম্বর মুক্তি পাচ্ছে ‘ফেলুদা ফেরত’-এর ট্রেলর’। জানা যাচ্ছে এবারে আড্ডা টাইমসে মুক্তি অপবে এই সিনেমা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: