West Bengal

বিধ্বংসী অগ্নিকান্ড বাগুইহাটি জোড়া মন্দিরের কাপড়ের শোরুমে !

আগুন নেভাতে পেতে হয় বেগ, জানা যায়নি ক্ষয়ক্ষতির পরিমান

দেবশ্রী কয়াল : বিপদের যেন কিছুতেই অন্ত নেই। আবারও মহানগরীতে ঘটে গেল অগ্নিকান্ড। আজ বৃহস্পতিবার বাগুইহাটি(Baguiati) জোড়া মন্দিরে এক কাপড়ের শোরুমে আচমকা লেগে যায় আগুন। যার জেরে গোটা ঘটনাস্থল ঘিরে সৃষ্টি হয় চাঞ্চল্য। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের তিনটি ইঞ্জিন। সূত্রের খবর, বাগুইহাটি জোড়া মন্দির এলাকায় একটি অভিজাত আবাসনের নিচের তলায় কাপড়ে শোরুমে হঠাত্‍ই আগুন লেগে যায়।

আচমকা কাপড়ের শোরুম থেকে এমন আকস্মিক আগুনের লেলিহান শিখা দেখে বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েন। তত্‍ক্ষণাত্‍ স্থানীয়রা দমকল কে খবর দেয়। ঘটনাস্থলে এসে পৌঁছায় দমকলের(Fire Brigade) ৩টি ইঞ্জিন। তবে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা অনেকটাই ছড়িয়ে পড়েছিল তাই আগুন নেভাতে বেশ বেগ পেতে হয় দমকল কে। হঠাত্‍ করে আগুন লাগায় আবাসনের বাসিন্দারা উপর থেকে নিচে নেমে আসেন। যদিও আগুন লাগার ঘটনায় হতাহতের কোনো খবর নেই। তবে আশঙ্কা করা হচ্ছে ক্ষয়ক্ষতির।

তবে আগুন লাগার ফলে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও সেভাবে কিছু জানা যায়নি। কাপড়ের শোরুম টানা আট দিন যাবত্‍ বন্ধ ছিল। তাহলে কিভাবে বন্ধ শোরুম এর মধ্যে আগুন লাগল তা বুঝে উঠতে পারছেন না কেউই। তবে দমকলের প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছিল। আগুন লাগার প্রকৃত কারন খতিয়ে দেখছে দমকল আধিকারিকেরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: