Industry & Tread

Flipkart এবার Meru Cabs-এর সঙ্গে হাত মেলাল,কেন জানেন?

হায়দরাবাদ, বেঙ্গালুরু আর দিল্লি এনআরসি এলাকায় এই পরিষেবা চালু হয়েছে।

প্রেরনা দত্তঃ করোনা সঙ্কটের সময় ইকমার্স সংস্থা গুলি খুবই গুরুত্যপূর্ণ।তার সাথেই জেভাবে ক্রমশ করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে সেখান থেকে অনলাইনে জিনিস কেনার প্রবনতা মানুষের মধ্যে বৃদ্ধি পেয়েছে।তাই সাধারণ মানুষের কাছে সহজে তাঁদের নিত্যপ্রয়োজনীয় জিনিস পৌঁছে দিতে এ বার Meru Cabs-এর সঙ্গে হাত মেলাল Flipkart এর মত ই-কমার্স সংস্থা।

লকডাউনের জেরেই অনলাইনে অর্ডার নেওয়া বন্ধ করেছিল ই-কমার্স সংস্থা Flipkart। কর্মী আর ক্রেতা— উভয়ের নিরাপত্তার খাতিরেই এই সিদ্ধান্ত নিয়েছিল সংস্থা। তবে দেশের সঙ্কটের সময় সাধারণ মানুষের কাছে তাঁদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিতে ফের পরিষেবা চালু করে Flipkart।

জানা গিয়েছে, হায়দরাবাদ, বেঙ্গালুরু আর দিল্লি এনআরসি এলাকায় এই পরিষেবা চালু হয়েছে। গ্রাহক ও কর্মীদের নিরাপত্তার দিকটি বিশেষ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। কেন্দ্র সরকারের সমস্ত প্রোটোকল মেনে সঠিক ভাবে স্যানিটাইজ করে তবেই পন্য ডেলিভারি করছে সংস্থা।Meru Cabs-এর প্রতিষ্ঠাতা নিরাজ গুপ্ত জানিয়েছেন, নির্ঝঞ্ঝাটে, দ্রুত নিত্যপ্রয়োজনীয় জিনিস Flipkart-এর গ্রাহকদের কাছে পৌঁছে দিতে এই দুই সংস্থা একজোটে কাজ শুরু করেছে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: