Industry & Tread

উৎসবের মরশুমে ৭০ হাজার কর্মী নিয়োগ হতে চলেছে ফ্লিপকার্টে

আর্থিক মুনাফার আশায় ই-কমার্স সংস্থা, সর্বক্ষেত্রে করতে চাইছে কর্মী নিয়োগ

দেবশ্রী কয়াল : শুরু হয়ে গেছে পূজার শুভ সূচনা। তবে নেই তেমন কেনাকাটার তেমন কোনো ভিড়। আর তার কারন হল করোনা। সংক্রমণের ভয়ে মানুষ আজ বাড়ি থেকে বেরিয়ে কেনাকাটা করার সাহস পেয়ে উঠছেন না তেমন। আর তাই এই পরিস্থিতিতে ভরসা কিন্তু অনলাইন শপিং। আর সেই রকমই কিন্তু এখন অনলাইন কেনাকাটাতে জমছে ভিড়। আর সেই আশাতেই এবার বড় সংখ্যায় কর্মী নিয়োগের সিদ্ধান্ত নিল ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট। উত্‍সবের দিনগুলোয় গ্রাহক পরিষেবা বাড়াতে ৭০ হাজার কর্মী নিয়োগ করা হবে বলে জানিয়েছে ফ্লিপকার্ট।

একদিকে বাংলায় যেমন রয়েছে বাঙালির শ্রেষ্ঠ পূজা দুর্গা পূজা তেমন গোটা দেশ জুড়ে চলবে নবরাত্রি উত্‍সব। এবং তার কিছুদিন পরেই রয়েছে দীপাবলি। আর এই সময়ে গোটা দেশেই কেনাকাটর ধুম পড়ে যায়।বর্তমান পরিস্থিতিতে বিশেষ করে কিন্তু অনলাইনে ক্রেতার সংখ্যা অনেকটাই বেড়েছে। করোনা আবহে আরও বেশি করে মানুষ অনলাইন কেনায় আগ্রহ দেখাচ্ছেন। এই পরিস্থিতিতে ফ্লিপকার্ট আশা করছে ব্যবসা ভালই হবে। তাই স্টোর থেকে ডেলিভারি একজিকিউটিভ সব পদেই কর্মী চাই। আর সেই জন্যই প্রচুর পরিমানে নিয়োগ করা হবে কর্মীদের।

এছাড়াও এর পাশাপাশি উত্‍সবের মরসুমে ক্রেতার কাছে দ্রুত পণ্য পৌঁছে দিতে ৫০ হাজার ছোট দোকানের সঙ্গে জোট বেঁধেছে ফ্লিপকার্ট। ছোট শহর থেকে প্রত্যন্ত গ্রাম সর্বত্রই ছড়িয়ে রয়েছে এই সব ছোট দোকান। এবং তার ফলে খুব সহজেই ফ্লিপকার্ট গ্রাহকদের কাছে পৌঁছে যেতে পারবে বলে আশা করা হচ্ছে। আর তাই উৎসবের মরশুমে কর্মী সংখ্যা বাড়াচ্ছে ফ্লিপকার্ট সংস্থা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: