Sports Opinion

মরু রাজ্যে তারকাদের সমাবেশে জন্মদিন পালন প্রাক্তন ভারত অধিনায়ক স্ত্রীর

দুবাইতে রাজকীয় ভাবে স্ত্রীর ৩২ তম জন্মদিন উদযাপন করলেন ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি

পল্লবী কুন্ডু : চলতি মরশুমের আইপিএল (IPL) শেষ হলেও পরিবারের সঙ্গে অবসর কাটাতে মরু রাজ্যেই রয়ে গেছেন মাহি এবং তার পরিবার। এদিন মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীর ৩২ তম জন্মদিনে দেখা মিললো বহু তারকার। দুবাইতে রাজকীয় ভাবে স্ত্রীর ৩২ তম জন্মদিন উদযাপন করলেন ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) । অবশ্যই বহুদিন পর প্রকাশ‍্যে এমন অনুষ্ঠানে দেখা গেছিলো মাহিকে।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেনিস তারকা সানিয়া মির্জা এবং তার স্বামী পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক। সবাইকে দেখা গেছে এক-ই ফ্রেমে। সেই ক্যামেরাবন্দি মুহূর্তকে সোশ্যাল মিডিয়ায় ‘ফান টাইম’ অর্থ্যাৎ মজার মুহূর্ত বলেই ব্যক্ত করেছেন সানিয়া। অবসরের পর মরুদেশে আইএসএল খেলতে নেমেছিলেন মাহি। যদিও এবার তিনি এবং তার দল বিশেষ কিছু করে উঠতে ব‍্যার্থ হয়েছেন।আর তা নিয়েই বেশ অসন্তুষ্ট মাহি।

অন্যদিকে, মাহির সোনালী রঙের বড়ো চুল নিয়েও এদিন মত প্রকাশ করেছেন সাক্ষী। তিনি বলেছেন, মাহিকে মোটেই ওরকম লম্বা সোনালী রঙের চুলে মানায় না। সেই সময় যদি মাহির সাথে তার দেখা হতো তবে তিনি কখনোই তাকে পছন্দ করতেন না বা ফিরেও দেখতেন না। পাশাপাশি তিনি এও বলেন যে, মাহি ভীষণ শান্ত স্বভাবের। তিনি কখনোই তার পেশা এবং বাড়িকে এক করেন না। এমন ক্রিকেট নিয়ে সাক্ষীর সাথে কখনোই আলোচনা হয়না। সব মিলিয়ে বেশ মজার মধ্যে দিয়েই কাটলো এদিন সাক্ষীর শুভ জন্মদিন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: