Sports Opinion

রয়েছে করোনা আশঙ্কা, হোম আইসিলেশনে গৌতম গম্ভীর

দিল্লিতে বাড়ছে সংক্রমণের জের, কোনোরকম ঝুঁকি নিতে চান না গৌতম

দেবশ্রী কয়াল : দেশে ক্রমশ বেড়ে চলেছে করোনা সংক্রমণ। আর ক্রিকেট জগতেও পড়েছে এর বেশ প্রভাব। বহু ক্রিকেটাররা মারণ করোনাতে আক্রান্ত হয়েছেন। আর এবার করোনা আশঙ্কার শিকার হলেন প্রাক্তন ভারতীয় ওপেনার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর(Gautam Gambhir)। তিনি জানান যে তাঁর বাড়ির এক সদস্যের করোনা পজিটিভ। আর সেই কারণেই সাবধানতা বশত হোম আইসোলেশনেই রয়েছেন গৌতম।

আজ শুক্রবারই ট্যুইট করে এই খবর দেন খোদ গম্ভীর। তিনি লেখেন, ‘আমার বাড়িতে একটি কোভিড কেস হয়েছে। তাই নিজেকে আইসোলেশনের মধ্যে রেখেছি। করোনা পরীক্ষাও করিয়েছি। এখন কেবল রিপোর্ট আসার অপেক্ষায় আছি। তাই প্রত্যেককেই করোনা সংক্রান্ত গাইডলাইন মেনে চলার অনুরোধ জানাচ্ছি, সাবধানে থাকবেন।’ যে পরিমানে দিল্লিতে কোভিডের সংক্রমণ বাড়ছে তাতে আর বিল্বম না করে আইসোলেশনে চলে গেছেন গৌতম। এদিকে গম্ভীরের এই টুইটের পর থেকেই তাঁর অনুরাগীদের প্রার্থনা, গম্ভীরের রিপোর্ট যেন নেগেটিভ আসে।

এই বৎসর বাড়ি বসেই আইপিএলের (IPL) প্রতিটি ম্যাচ উপভোগ করছেন কেকেআরের প্রাক্তন অধিনায়ক। নিজে দু’বার দলকে চ্যাম্পিয়ন করেছেন। তাই টুর্নামেন্টের প্রতি তাঁর একটি অন্য টান রয়ে গিয়েছে। অপরদিকে গতকাল বৃহস্পতিবার নিজের শহরকে হারতে দেখে বেশ মন খারাপ হয়েছে গম্ভীরের। বিশেষ করে ঋষভ পন্থের পারফরম্যান্সে। তিনি বেশ ক্ষোভের সুরেই বলেন, ‘সবার প্রথমে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ঋষভ পন্থের তুলনাটা বন্ধ করতে হবে মিডিয়াকে। এতে ঋষভের উপর খারাপ প্রভাব পড়বে। ও কখনওই ধোনি হতে পারবে না। ওকে ঋষভ পন্থই হতে হবে।’এরপর তিনি বলেন, ধোনির সঙ্গে যে কোনওদিক থেকেই পন্থের তুলনা চলে না, ‘ধোনির মতো কয়েকটা ছক্কা হাঁকাতে পারলেই কেউ ধোনি হয়ে যায় না। পন্থকে এখনও অনেক উন্নতি করতে হবে। বিশেষ করে ব্যাটিং বিভাগে।’

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: