Big StoryWorld

পাক পুলিশ বাজারে 4 মহিলাকে নির্যাতন, বিবস্ত্র করার অভিযোগে 5 পুরুষকে গ্রেপ্তার করেছে

জিও টিভি নারীদের উদ্ধৃতি দিয়ে পুলিশকে জানিয়েছে

ইসলামাবাদ, ডিসেম্বর 8 (ইউএনআই): পাকিস্তান পুলিশ একটি দোকান থেকে চুরির অভিযোগ এনে ফয়সালাবাদের একটি বাজারে চার ময়লা-আবর্জনা তোলার মহিলাকে নির্যাতন ও বস্ত্র খুলে ফেলার জন্য পাঁচজনকে গ্রেপ্তার করেছে৷ মঙ্গলবার মহিলাদের দ্বারা দায়ের করা এফআইআর রিপোর্ট অনুসারে, তারা ফয়সালাবাদের মিল্লাত শহরে একটি বৈদ্যুতিক দোকানের ভিতরে পানীয় জল চাইতে গিয়েছিলেন।

যাইহোক, তারা দোকানে প্রবেশ করার সাথে সাথে দোকানের মালিক এবং তিনজন কর্মচারী তাদের চুরির অভিযোগ তোলে এবং তাদের মারধর শুরু করে, জিও টিভি নারীদের উদ্ধৃতি দিয়ে পুলিশকে জানিয়েছে। তারা আরও জানায়, বাজারের অন্য পুরুষরাও তাদের মারধর করতে দোকানদারদের সঙ্গে যোগ দেয়।পুরুষরা তারপরে মহিলাদের দোকান থেকে টেনে বের করে, তাদের নগ্ন করে এবং ঘটনার ভিডিওচিত্রও করে, পুলিশ জানিয়েছে।

পুলিশ জানিয়েছে যে তারা এই ঘটনার বিষয়ে এলাকার বাসিন্দাদের কাছ থেকে ফোন পেয়েছে।তারা আরও জানান, ইলেকট্রিক স্টোরের মালিক ও তিন কর্মচারীকে আটক করা হয়েছে।সেন্ট্রাল পুলিশ অফিস (সিপিও) ফয়সালাবাদের নির্দেশে, চার মহিলাকে আটক ও নির্যাতনের জন্য চারটি চিহ্নিত এবং আটজন অজ্ঞাত পুরুষের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে, পুলিশ যোগ করেছে।

এদিকে, দোকানদাররা পুলিশকে বলেছে যে মহিলারা দোকান থেকে জিনিসপত্র চুরি করেছিল এবং ধরা পড়লে তারা নিজেদের কাপড় ছিঁড়তে শুরু করে, পুলিশ সুপার (এসপি) নাঈম আজিজ জানিয়েছেন।তিনি আরও বলেন, সিসিটিভি ফুটেজে কয়েকজন নারীকে তাদের কাপড় ছিঁড়তে দেখা গেছে এবং তাদের দোকান থেকে টেনে বের করার সময় কাপড় আরও ছিঁড়ে গেছে। তিনি আরও বলেন, সিসিটিভি ফুটেজটি সতর্কতার সাথে পর্যালোচনা করা হচ্ছে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: