Life Style

আজকের রাশিফল ১ পৌষ ১৭ডিসেম্বর

লেখক শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

মেষ- নিজের যোগ্যতা জানুন। ব্যাঙ্কের লেন-দেনে সাবধানতা অবলম্বন করুন। নতুন বন্ধুত্ব গড়ে তুলবেন। দাম্পত্য জীবন খুব ভালো কাটবে।

বৃষ- দিন ভালো। ভালো ভাবে কাজ করবেন এবং পৃথক কিছু করবেন। নতুন ব্যবসা শুরুর আগে বড়দের পরামর্শ নিন। মনে আনন্দ থাকবে।

মিথুন- আপনার উদার স্বভাবের কারণে আনন্দের একাধিক মুহূর্ত পাবেন। অফিসে আপনার সহযোগিতামূলক স্বভাবের কারণে কাঙ্খিত ফলাফল পাবেন। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠান আয়োজিত হতে পারে। কাজের চাপের কারণে স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব বিস্তার করবে।

কর্কট- পুরনো কাজের ফলে লাভ হতে পারে। কোনও পুরনো বন্ধুও কাজে আসতে পারে। ধর্মীয় যাত্রায় যেতে পারেন। বিশেষ কাজ আজই সম্পন্ন করুন। পরিশ্রম কমবে।

সিংহ- অযথা ভবিষ্যৎ চিন্তা করে ব্যাকুল হতে পারেন। তাড়াহুড়োয় লগ্নি করবেন না। বাড়িতে কোনও পরিবর্তনের ফলে আবেগপ্রবণ হয়ে পড়বেন।

কন্যা- দিন ভালো কাটবে। ভাগ্যের সঙ্গ পাবেন। শিক্ষা ক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকদের লাভ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়িক উন্নতির জন্য দিন অনুকূল।

তুলা- কর্ম কৌশল উন্নত হবে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের ইচ্ছা পূরণ হবে। ব্যক্তিগত সম্পর্কে শান্তি বজায় রাখলে, বিবাদ এড়ানো সম্ভব হবে। নতুন কাজ শুরুর আগে ভালোভাবে গবেষণা করে নিন।

বৃশ্চিক- বিবাদ বা জটিল সমস্যা সমাধানের চেষ্টা করতে পারেন এবং সাফল্য লাভ করবেন। পুরনো কথা ভুলে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। এমন কোনও পরিস্থিতির মুখে পড়তে পারেন, যা আপনার চিন্তাভাবনার পরিবর্তন করতে পারে। এই পরিবর্তন আপনার জন্য শুভ।

ধনু- আর্থিক উন্নতি হবে। ভুল সময় ভুল কথা বলবেন না। ভালোবাসার মানুষকে আঘাত করবেন না। নিজের প্রিয় ব্যক্তির গভীর ভালোবাসা অনুভব করবেন।

মকর- ব্যবসায় সাধারণ লাভ হবে। পারিবারিক সুখ বৃদ্ধি হতে পারে। কেরিয়ারে ওঠা-নামা আসতে পারে। আধিকারিক বর্গের কাছ থেকে অবসাদ উৎপন্ন হতে পারে। কোনও কাজে ধ্যান কেন্দ্রীভূত করতে সমস্যা হতে পারে। সহকর্মীদের সাহায্যের অভাব দেখা দেবে।

কুম্ভ- ব্যবসায় সাফল্য ও লাভ করবেন। কারও হস্তক্ষেপ থেকে দূরে থাকুন। সময়ের মধ্যে কাজ পূর্ণ করুন। খুব তাড়াতাড়ি স্বাস্থ্যোন্নতি হবে।

মীন- অধিকাংশ কাজ পূর্ণ হতে পারে। লাভ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে কোনও অনুষ্ঠান আয়োজন করতে পারেন। আর্থিক পরিস্থিতি উন্নত করার প্রচেষ্টা করবেন। বড়সড় সিদ্ধান্ত নিতে পারেন। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নিন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: